নারায়ণগঞ্জে আগুনে ঝলসে যাওয়া নয়জনের দুইজনের মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৮, ১৬:৪৪

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ফ্ল্যাট বাসায় গ্যাসের লিকেজ থেকে একই পরিবারের নয়জন দগ্ধের ঘটনায় মা ও মেয়ে মারা গেছেন। ।  বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

বৃহস্পতিবার ভোর ৪টায় হরিদাসী (৫৫) ও সকাল সাড়ে ১০টায় তার মেয়ে সুমিত্রার (২৭)  মারা যান বলে ঢামেক বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল জানিয়েছেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, হরিদাসী ভোরে এবং সুমিত্রা দাস সকাল ১০টায় মারা যান। অন্যরা চিকিৎসাধীন রয়েছেন।

দগ্ধ অন্যরা হলো, শিব নাথ দাস (৩৫), তার স্ত্রী অর্চনা রাণী দাস (২৮), ছেলে অর্পিত দাস (১০), মেয়ে অনামিকা দাস (১৫), বোন জামাতা নারায়ণ চন্দ্র দাস (৪০), আত্মীয় প্রমিত (১৪), শাওন (১০)। তাদের মধ্যে শাওনের শারীরের ৪৫ ভাগ, অর্পিতের ৪৫ ভাগ, অনামিকার ৪০ ভাগ পুড়ে গেছে। এছাড়াও অন্যদের শরীরের ১৫ থেকে সর্বোচ্চ ২০ ভাগ পুড়ে গেছে।

 

বুধবার ভোর সাড়ে ৬টায় ফতুল্লার কোতায়ালের বাগ এলাকার ফেরদৌসী মঞ্জিল নামে চার তলা ভবনের তিন তলার বাসায় গ্যাসের আগুনে নয়জন দগ্ধ হন। স্থানীয়রা দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, পোড়া রুম থেকে মশার কয়েলের স্ট্যান্ড পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়। সেখান থেকে সিলিন্ডার বিস্ফোরণে চারদিকে আগুন ছড়িয়ে পড়ে। = দগ্ধরা দরজা জানালা বন্ধ করে সবাই  ঘুমিয়ে  থাকায় দগ্ধ হন।

ঢাকা টাইমস/২০ ডিসেম্বর/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :