আলফাডাঙ্গায় স্কুলের ক্রীড়া অনুষ্ঠানের মঞ্চ ভাঙচুর

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০১৯, ২০:৪২

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার মালা শহীদ আসাদুজ্জামান উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের জন্য তৈরি ফটক, প্যান্ডেল ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার গভীর রাতে এ ভাঙচুরের ঘটনা ঘটে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।
বিদ্যালয় সূত্রে জানা গেছে, বিদ্যালয়ে শনিবার ও রবিবার দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের জন্য গেট-প্যান্ডেল তৈরি করে শুক্রবার রাত ১০টার দিকে কর্তৃপক্ষ চলে যান। পরে গভীর রাতে নৈশপ্রহরীকে জিম্মি করে প্রায় ২০-৩০ জনের একদল মুখোশধারী দুর্বৃত্ত বিদ্যালয় প্রাঙ্গণে প্রবেশ করে গেট, প্যান্ডেল ভাঙচুর করে পালিয়ে যায়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আল হেলাল মোল্যা বলেন, শুক্রবার রাত ১০টার দিকে আমি বিদ্যালয় থেকে চলে যাওয়ার পর গভীর রাতে এ ভাঙচুর করা হয়েছে। শনিবার সকালে স্কুলে এলে এসব ভাঙচুর চোখে পড়ে। তারপর সভাপতিকে ঘটনা জানাই। কারা এ ঘটনা ঘটিয়েছে জানা নেই।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নূর ইসলাম ওরফে বিল্লাল হোসেন জানান, এলাকার তুচ্ছ ঘটনা নিয়ে একটি পক্ষ এ ভাঙচুর করেছে।

টগরবন্ধ ইউনিয়নের চেয়ারম্যান ইমাম হাসান শিপন বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে এ ঘটনা ঘটানো হয়েছে। আমি প্রধান শিক্ষককে অনুরোধ করেছি, পরিবেশ শান্ত  না হওয়া পর্যন্ত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বন্ধ রাখতে।

আলফাডাঙ্গা থানার ওসি নাজমুল করিম বলেন, আমি খবর পেয়ে সকালে পুলিশ পাঠিয়েছি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৬জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :