পদ্মায় শ্রমিকবাহী ট্রলার ডুবি, নিখোঁজ ১

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০১৯, ১৮:৩৭
ফাইল ছবি

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাহিরচর এলাকায় শ্রমিকবাহী একটি ট্রলার ডুবেছে। এতে নিখোঁজ রয়েছেন দেলোয়ার শেখ (৩৫) নামে এক শ্রমিক।

মঙ্গলবার বেলা পৌনে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সন্ধ্যা ছয়টা পর্যন্ত দেলোয়ারকে উদ্ধার করা সম্ভব হয়নি।

নিখোঁজ দেলোয়র গোয়ালন্দ উপজেলার দেবগ্রামের নায়েব আলী শেখের ছেলে।

ডুবে যাওয়া ট্রলারে থাকা শ্রমিক আব্দুল মতিন বেপারী জানান, পদ্মায় নাব্য সংকটে দৌলতদিয়া বাহিরচর এলাকায় আটকে থাকা কার্গো জাহাজ থেকে তারা সার ও অন্যান্য মালামাল খালাস কাজ করছিলেন। ১১টার দিকে এমভি জলরাজ-৩ জাহাজ থেকে ২৮ জন শ্রমিক ট্রলারযোগে অপর একটি জাহাজে যাচ্ছিলেন। এ সময় হঠাৎ ঝড়ো বাতাসে নদী উত্তাল হয়ে তাদের বহনকারী ট্রলারটি ডুবে যায়। ডুবে যাওয়া ট্রলারের ২৭ শ্রমিক সাঁতরে পাশে নোঙর থাকা অপর একটি জাহাজে উঠতে পারলেও বড় বড় ঢেউয়ে তোরে শ্রমিক দেলোয়ার ডুবে যান।

দেলোয়ারের চাচাত ভাই নুরুল ইসলাম ক্ষোভ প্রকাশ করে বলেন, সঙ্গে সঙ্গে খবর দেয়া হলেও দুপুর ২টার পর্যন্তও তার ভাইকে উদ্ধারে কাজ শুরু করেনি ফায়ার সার্ভিস।

গোয়ালন্দ ফায়ার সার্ভিসের সহকারী স্টেশন কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, বেলা আড়াইটার দিকে তারা নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করতে নদীতে অভিযান শুরু করেছেন।

অভিযানে বিলম্ব প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘আমরা ট্রলারডুবির সংবাদ পেয়েছি দুপুর ১টারও পরে। তাই কিছুটা বিলম্ব হয়েছে। কিন্তু সন্ধ্যা পর্যন্ত খুজাখুঁজি করেও দেলোয়ারের লাশ উদ্বার করা সম্ভব হয়নি।

ঢাকাটাইমস/২৯জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :