দক্ষিণখানে দেবরের হাতে ভাবি খুন, আহত মা

নিজস্ব প্রতিবেদক,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:২৪

রাজধানীর দক্ষিণখান এলাকায় বখাটের যুবকের হাতে ভাবি খুন মা আহত হওয়ার ঘটনা ঘটেছে। নিহতের নাম শারমিন আক্তার আর মা হামিদা বেগম। আজ সোমবার বিকালে এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের মরদেহ টঙ্গি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রেখেছে। আর আহত মাকে একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহত শারমিন আক্তারের প্রতিবেশী তরিকুল ইসলাম বলেন, আজ সোমবার বিকাল পাঁচটার সময়ে শফিকুল তার মায়ের কাছে টাকা চাইলে তিনি টাকা দিতে অস্বীকার করেন। এতে ক্ষিপ্ত হয়ে শফিকুল ধারালো দা দিয়ে তার মাকে একটি কোপ মারে। এ সময়ে তার ভাবি শারমিন চিৎকার দিলে সে তার ঘারে ওই দা দিয়ে কোপ মারে। এতে তারাদুইজনেই গুরুতর আহত হন। পরে তাদের দুইজনকে টঙ্গি হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত আটটার সময়ে শারমিনকে মৃত ঘোষণা করেন। 

দক্ষিণখানের ফয়েদাবাদের টিআইসি কলোনীর ৯৭ নম্বর বাড়িতে বসবাস করত শফিকুলের পরিবার। বিপ্লবের ছোট ভাই শফিকুল ব্যবসায় অনেক টাকা নষ্ট করে কিছুদিন আগে সৌদি আরব যান। সেখান থেকে ভালো কিছু করতে না পেরে আবারও দেশে ফিরে আসে। শফিকুলের বড় ভাই বিপ্লব শারমিনের স্বামী। স্থানীয় শ্রমিকলীগের রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন। 
দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তপন কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় অভিযুক্ত শফিকুল পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের অভিযান চলছে।

ঢাকাটাইমস/১১ ফেব্রুয়ারি/এএ

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :