দুই কলেজছাত্র নিহতের ঘটনায় বাসচালক গ্রেপ্তার

গাজীপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০১৯, ১৭:১৯

গাজীপুরে বাসচাপায় দুই কলেজছাত্র নিহতের ঘটনায় করা মামলায় চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। গাজীপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ ময়মনসিংহ শহর এলাকা থেকে সোমবার রাতে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার মোস্তফা হোসেন ময়মনসিংহ সদরের চরকালি বাড়ি এলাকার সুরুজ মিয়ার ছেলে এবং ঢাকা-নেত্রকোনা রুটে চলাচলকারী ইকরাম পরিবহনের চালক। গ্রেপ্তারের পর তাকে গাজীপুর আদালতে পাঠানো হয়।

গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মনজুর রহমান জানান, ’২৩ মার্চ দুপুরে স্থানীয় লিঙ্কন স্কুল অ্যান্ড কলেজের প্রথম বর্ষের তিন ছাত্র রবিন, নাসির এবং আল- আমিন কলেজে পরীক্ষা দিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথে দক্ষিণ সালনা (কনকর্ড গার্মেন্টের সামনে) এলাকায় পৌঁছালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ময়মনসিংহগামী ইকরাম পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে রবিন ও নাসির নিহত এবং আল-আমিন আহত হন।

এ ব্যাপারে ওই দিন রাতে আল-আমিন বাদী হয়ে গাজীপুর সদর থানায় মামলা করেন। পরে সহপাঠীরা চালককে গ্রেপ্তারের দাবিতে চান্দনা-চৌরাস্তা এলাকায় মহাসড়ক অবরোধসহ বিভিন্ন কর্মসূচি পালন শুরু করেন।

মামলার এ ঘটনার পরদিন মহানগর গোয়েন্দা পুলিশ বাসটি নেত্রকোনা আন্তঃজেলা বাস টার্মিনাল থেকে জব্দ করলেও চালককে গ্রেপ্তার করতে পারেনি। পরে গোপন সংবাদে গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশ সোমবার রাতে ময়মনসিংহ জেলা শহরের শম্ভুগঞ্জ ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে চালককে গ্রেপ্তার করে।’

সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধর জানান, ‘গ্রেপ্তারের পর মোস্তফা হোসেনকে মঙ্গলবার গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।’

(ঢাকাটাইমস/২এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :