প্রাইমএশিয়ার টেক্সটাইল অ্যালামনাই এর পুনর্মিলনী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৯, ১৮:১৪

‘বস্ত্রখাতকে বাঁচাও, অর্থনীতিকে বাঁচাও, দেশকে বাঁচাও’- এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে গাজীপুরে কর্মরত প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রছাত্রী; টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের নিয়ে দিনব্যাপী পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রাজেন্দ্রপুর ব্র্যাক সিডিএম সেন্টারে এ পুনর্মিলনী হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আবদুল হান্নান চৌধুরী এবং বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার, একেএম আশরাফুল হক এবং রেজিস্ট্রার আবুল কাশেম মোল্লা।

লোগো উন্মোচন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সগযোগী অধ্যাপক এম. এ. সাঈদ মিয়া, হেলাল উদ্দিন এবং বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণসহ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র এবং সিনিয়র ইঞ্জিনিয়ার উজ্জ্বল ডাকুয়া ও রাশেদ আহমেদসহ চার শতাধিকেরও বেশি ইঞ্জিনিয়াররা উপস্থিত ছিলেন।

শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এবং লোগো উন্মোচন করে অনুষ্ঠানের শুভ উদ্ধোধন করা হয়।

অনুষ্ঠানে ইঞ্জিনিয়াররা দিনব্যাপী বিভিন্ন ইভেন্টে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। ইভেন্ট শেষে বাংলাদেশ টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের কর্ম দক্ষতা বাড়ানোর জন্য বিশেষভাবে আলোচনা করা হয়। দক্ষ ও স্থানীয় টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের দেশে এবং বিশ্বের তৈরি পোশাক ব্যবসায় প্রতিযোগিতামূলক বাজার সম্প্রসারণের মাধ্যমে সবুজ বিশ্বের এবং স্থায়ীত্বের ওপর জোর দেওয়া হয়।

অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতায় ছিলো লিস্কি টেকনোলজি (বিডি) লিমিটেড, কেসি টেক্স ইন্টারন্যাশনাল লিমিটেড, কর্পোরেট ফিল্ড এবং আরটেক্স কর্পোরেশন লিমিটেড। শেষে প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে র‌্যাফেল ড্র এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে পুনর্মিলনী শেষ হয়।

ঢাকাটাইমস/২৪এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :