পাথরঘাটায় নিখোঁজের ৫ ঘণ্টা পর জেলের মরদেহ উদ্ধার 

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৫ মে ২০২৪, ১৯:৩২

বরগুনার পাথরঘাটা লঞ্চঘাটের খালে নোঙর করা এফবি সাফওয়ান-১ ট্রলার ও এফবি তূর্ণা ট্রলারের ধাক্কা লেগে মনির হোসেন (৩০) নামের এক জেলে নিখোঁজ হয়েছিল। এ ঘটনার ৫ ঘণ্টা পর নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার করা হয়।

রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে পাথরঘাটা পৌর শহরের লঞ্চঘাট খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে একই দিন সকালে সাড়ে ১০টার দিকে একই স্থানে ট্রলারের ধাক্কায় অপর ট্রলারে থাকা মনির হোসেন খালের পানিতে পড়ে নিখোঁজ হন।

নিহত মনির হোসেন লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চকবাজার এলাকার বাসিন্দা হাফিজুল্লাহ ওরফে হাফেজের ছেলে। মনির পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান মোস্তাফা গোলাম কবিরের মালিকানাধীন এফবি সাফোয়ান-১ এর স্টাফ ছিল।

প্রত্যক্ষ্যদর্শী নিহত মনিরের চাচাশ্বশুর, ঐ ট্রলারের স্টাফ ইসমাইল হোসেন ও জেলে কামাল হোসেন জানান, এফবি তূর্ণা ও এফবি সাফওয়ান ট্রলার দুটি পাথরঘাটা লঞ্চঘাটে নোঙর করা ছিল। সকাল সাড়ে ১০টার দিকে এফবি তূর্ণা ট্রলারটি সেখান থেকে বের হওয়ার সময় পাশে থাকা এফবি সাফওয়ান-১ ট্রলারের চুকানের ধাক্কা লেগে খালের পানিতে পড়ে নিখোঁজ হন মনির হোসেন। এরপর থেকেই স্থানীয় লোকজন খালে জাল ফেলে তাকে উদ্ধারের চেষ্টা চালায়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে উদ্ধারে কাজে অংশ নেন। সবশেষে একটি স্থানীয় বেসরকারি ডুবুরিদল ৫ ঘণ্টা পর মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিসের পাথরঘাটা স্টেশন লিডার মো. রুহুল কুদ্দুস বলেন, আমরা স্থানীয়দের মাধ্যমে উদ্ধার কাজ চালিয়েছি। কারণ গতকাল একজন শিশু নিখোঁজ থাকার পর আমাদের ডুবুরিদল এসে উদ্ধার করে সকালে চলে গিয়েছিল। তারা পটুয়াখালী পৌঁছালে এ ঘটনা ঘটে। তখন আবারও ফোন দিয়ে তাদেরকে ফিরিয়ে আনা হয়েছে। এর মধ্যে ফায়ার সার্ভিসের সদস্য ও স্থানীয় একটি ডুবুরি দলের মাধ্যমে মরদেহ উদ্ধার করা হয়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছিলাম। সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তাও ছিলেন। প্রথমে স্থানীয়ভাবে উদ্ধারকাজ চলছিল। পরে একটি ডুবুরি দল এসে মনিরের মরদেহ উদ্ধার করে। তিনি জানান, বর্তমানে মরদেহ থানা পুলিশের হেফাজতে আছে। পরিবারের লোকদের খবর দেওয়া হয়েছে। তারা এসে কোনো অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকা টাইমস/০৫মে/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

বাংলাদেশ ব্যাংকের গভর্নরের সঙ্গে সিডিএ চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ

সুনামগঞ্জে তৃতীয় দফায় বন্যা আতঙ্ক, ১০ উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত

বগুড়ায় ট্রাকে পিষ্ট প্রাইভেটকা‌র, নিহত ২

রাজশাহীতে শিক্ষার্থীদের রেলপথ অবরোধ, ৪ ঘণ্টা পর রেল যোগাযোগ স্বাভাবিক

ইউটিউবে শিখে সফল ফ্রিল্যান্সার ফারুক, স্বপ্ন দেখাচ্ছে বেকার তরুণদের

যশোরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে, নিহত ১

শেরপুরে তুচ্ছ ঘটনায় রিকশাচালককে ছুরিকাঘাত, যুবক আটক

বলাৎকারের ঘটনা ধামাচাপা দিতেই খুন করা হয় বগুড়ার স্কুলছাত্র তামিমকে

ঝিনাইদহে ৬শ’ পরিবারের মাঝে শিশুখাদ্য বিতরণ

জেলখানায় একবছরে পাঁচ লাখ টাকা খরচ করেছেন আসামি

এই বিভাগের সব খবর

শিরোনাম :