বিজয়নগরে নৌকার প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর

ব্রাহ্মণাবড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুন ২০১৯, ১৬:৩৬

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা করেছে একদল সন্ত্রাসী। এতে গুলিতে যুবলীগের এক নেতা আহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার বিষ্নপুর ইউনিয়নের ছতরপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার রাতে উপজেলার বিষ্নপুর ইউনিয়নের ছতরপুর খেলার মাঠের দক্ষিণ পাশে নির্বাচনী অফিসে নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী তানভীর ভুইয়ার সমর্থনে পরামর্শ করছিলেন বিষ্নপুর ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন ভূইয়া। এ সময় মুখোশধারী কয়েকজন যুবক মোটরসাইকেলযোগে অফিসের সামনে নেমেই ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিনের নাম ধরে অকথ্য ভাষায় গালাগাল করে। তারা অফিসে ভাঙচুর চালায় এবং জামালকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়। এতে ওয়ার্ড যুবলীগের সহসভাপতি নুরধন ভূইয়ার পায়ে ও পিঠে গুলি লাগে। পরে নেতাকর্মীরা আহত নুরধনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। আহত যুবলীগ নেতা ওই এলাকার নাজির উদ্দিন ভ’ইয়ার ছেলে।

এ ঘটনায় জামাল উদ্দিন থানায় অভিযোগ করেছেন। এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন ভ’ইয়া বলেন, ঘোড়া মার্কার স্বতন্ত্র প্রার্থী নাছিমা লুৎফুর রহমানের লোকজন আমাকে নৌকার প্রচারণা বন্ধ করতে প্রাণনাশের হুমকি দিয়ে আসছিলেন এবং তার পক্ষে প্রচারণা চালাতে বলেন। কিন্তু তাতে রাজি না হওয়ায় নৌকার ভোটারদের মাঝে ভীতি তৈরি করতে দলীয় নেতাকর্মীদের ওপর হামলা চালায়। আমি তাদেরকে আসামি করে শনিবার সকালে মামলা করেছি।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলমামুন বলেন, আমি নির্বাচনী প্রচারণায় গ্রামের ভেতরে ছিলাম। নৌকাকে পরাজিত করতে এই হামলা চালানো হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের উপজেলা চেয়ারম্যান প্রার্থী তানভির ভূইয়া বলেন, নৌকাকে পরাজিত করতে ও  ভোটারদের আতঙ্কিত করতে এই হামলা চালানো হয়েছে।

বিজয়নগর থানার ওসি ফয়জুল আজিম নুমান সত্যতা নিশ্চিত করে জানান, হামলার খবর পেয়ে পুলিশ, এসিল্যন্ড এবিএম মশিউজ্জামান ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল কবির ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঢাকাটাইমস/১৫জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :