‘বিপজ্জনক’ লুইসকে ফেরালেন সাকিব

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জুন ২০১৯, ১৭:৫৫ | প্রকাশিত : ১৭ জুন ২০১৯, ১৭:২৪

গেইলকে ব্যক্তিগত শূন্য রানে ফিরিয়ে দিলেও এভিন লুইস ও শাই হোপের ব্যাটে ঘুরে দাঁড়িয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। ১১৬ রানের জুটি গড়েছেন এই দুই ব্যাটসম্যান। অবশেষে এই জুটি ভাঙতে সক্ষম হলো বাংলাদেশ। ২৫তম ওভারে সাকিবের বলে ছক্কা হাঁকাতে গিয়ে সাব্বির রহমানের হাতে ক্যাচ হয়েছেন লুইস। ফেরার আগে তিনি করেছেন ৬৭ বলে ৭০ রান।

এর আগে দলীয় ৬ রানে ফিরে যান ক্রিস গেইল। ১৩ বল খেলে তিনি রানের খাতাই খুলতে পারেননি। ইনিংসের চতুর্থ ওভারে সাইফউদ্দিনের বলে উইকটেরক্ষক মুশফিকুর রহিমের হাতে ক্যাচ দিয়ে ফিরেছেন ‘ব্যাটিং দানব’ গেইল।

বিশ্বকাপে আজ টনটনে বাংলাদেশের বিপক্ষে টস হেরে ব্যাট করছে ওয়েস্ট ইন্ডিজ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ২৯ ওভারে ২ উইকেটে ১৪২ রান। আজ একাদশে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। মোহাম্মদ মিথুনের বদলে একাদশে ঢুকেছেন লিটন দাস।

দুই দলের জন্যই এটি পঞ্চম ম্যাচ। এর আগে বাংলাদেশ চারটি ম্যাচ খেলে একটিতে জিতেছে ও দুইটিতে হেরেছে। বাকি একটি ম্যাচ পরিত্যক্ত হয়। বাংলাদেশের মতো ওয়েস্ট ইন্ডিজেরও একই অবস্থা। তারাও এর আগে চার ম্যাচ খেলে একটিতে জিতেছে ও দুইটিতে হেরেছে। তাদেরও একটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। তিন পয়েন্ট নিয়ে বাংলাদেশ এখন পয়েন্ট টেবিলে অষ্টম অবস্থানে রয়েছে। অন্যদিকে, তিন পয়েন্ট নিয়ে ওয়েস্ট ইন্ডিজ রয়েছে ষষ্ঠ অবস্থানে।

(ঢাকাটাইমস/১৭ জুন/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :