সম অধিকার নেতার বিরুদ্ধে বাড়ির রাস্তা দখলের অভিযোগ

রাঙামাটি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুন ২০১৯, ১৮:৫১

পার্বত্য সম অধিকার আন্দোলনের সাবেক নেতা বেগম নুর জাহানের বিরুদ্ধে প্রতিবেশীর জায়গা বেদখলের অভিযোগে উঠেছে।
জায়গা দখলের অভিযোগ তুলে বুধবার সকাল ১০টায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী শহরের কাঁঠালতলি এলাকার বাসিন্দা মোহাম্মদ হোসেন।

নুরজাহান বর্তমানে পার্বত্য অধিকার ফোরামের কেন্দ্রীয় উপদেষ্টা ও পার্বত্য নারী  অধিকার ফোরামের কেন্দ্রীয় সভাপতি।
মোহাম্মদ হোসেন বলেন, আমার ও নুর জাহানের প্লটের মাঝে চার ফুট  প্রস্থ একটি রাস্তা রয়েছে। কিন্তু রাতের আধারে এখানে আবর্জনা ফেলে দখল করেন নুর জাহান। এক পর্যায়ে তার ভবনের দ্বিতলা থেকে ছাদ বাড়িয়ে আমার ভবনের সাথে যুক্ত করেছে। বাধা দেয়ায় রাজনৈতিক প্রভাব দেখাচ্ছেন। প্রাণনাশের হুমকি দিচ্ছেন।’

সরেজমিনে দেখা যায়, নুর জাহান ও হোসেনের দুই ভবনের মাঝে চার ফুট রাস্তা রয়েছে। কিন্তু এটি নিচের অংশ ময়লা ও মাটি ফেলে ভরাট করা হচ্ছে। নুর জাহানের ভবনের দ্বিতীয় তলা থেকে ছাদ বাড়িয়ে হোসেনের ভবনের সাথে লাগিয়ে দেয়া হয়েছে।

এর আগে গত ৫ মে এক সংবাদ সম্মেলনে বেগম নুর জাহান অভিযোগ করেন, তার বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা করছে মোহাম্মদ হোসেন।  তার ছাদে সে এখন উঠতে পারে না। হোসেনের দরজা সব সময় খোলা থাকে। এতে তার জীবন বিপন্ন হবার অবস্থা তৈরি হয়েছে।

মোহাম্মদ হোসেনের ছেলে আতাউল মোস্তফা বলেন, আমরা ভবনটি ভাড়া দিতাম। আমরা না থাকার সুযোগে নুর জাহান জায়গা দখল করেছে। মামলা হয়েছে। দোষ করেছে জেনে নানান অপপ্রচার চালাচ্ছে। তা ছাড়াও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের প্রভাব খাটিয়ে তার অপকর্ম ঢাকার চেষ্টা করছে।

(ঢাকাটাইমস/১৯জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :