কর্মস্থলে অনুপস্থিত: চট্টগ্রামে তিন চিকিৎসককে শোকজ

চট্টগ্রাম ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জুলাই ২০১৯, ১৮:৩১

বিনা কারণে কর্মস্থলে অনুপস্থিত থাকার দায়ে রাউজান উপজেলায় কর্মরত তিন চিকিৎসককে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দেওয়া হয়েছে।

বুধবার সকালে এক ঝটিকা সফরে বের হয়ে ওই চিকিৎসকদের অনুপস্থিত পান সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকী।

অনুপস্থিত তিন চিকিৎসকেরা হলেন- রাউজান স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের চিকিৎসক ডা. শারমিন আকতার, বিনাজুরী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের চিকিৎসক ফারহানা তারান্নুম ও হলদিয়া স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের চিকিৎসক অতসী বড়ুয়া।

সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকী বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখেন ১৮ জন চিকিৎসকের মধ্যে তিনজন চিকিৎসক কর্মস্থলে যোগদান করেননি। হাসপাতালে আসা রোগীদের অভিযোগ শুনে ওই তিন চিকিৎসককে শোকজ করা হয়েছে। চিকিৎসকদের জবাব পাওয়ার পরে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকী।

রাউজান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী বলেন, তিন চিকিৎসককে শোকজ করা হয়েছে। তিন কর্মদিবসের মধ্যে নোটিশের মাধ্যমে জবাব দিতে বলা হয়েছে।

একইদিন সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকী সীতাকুন্ডের কুমিরা স্বাস্থ্য কেন্দ্র, হাটহাজারী স্টুয়ার্ড ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্র, হাটহাজারী মেখল জান আলী কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন।

ঢাকাটাইমস/০৩জুলাই/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :