গোপালগঞ্জে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ আগস্ট ২০১৯, ১৮:১৮

গোপালগঞ্জের মুকসুদপুর থেকে নিখোঁজের দুই দিন পর স্যামুয়েল বালা (১০) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।
রবিবার সকালে মুকসুদপুর উপজেলার কলিগ্রামের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত স্যামুয়েল সরকার মুকসুদপুর উপজেলার কলিগ্রামের দ্যানিয়েল সরকারের ছেলে ও তালবাড়ী মিশনারী স্কুলের ৪র্থ শ্রেণির ছাত্র। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রিংকু মজুমদার (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। তিনি একই গ্রামের প্রভাষ মজুমদারের ছেলে।

মুকসুদপুর থানার সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আবুল বাশার জানান, গত শুক্রবার    স্যামুয়েকে পাখি মারার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় প্রতিবেশী রিংকু মজুমদার। এরপর থেকে সে আর বাড়ি ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজ করেও সন্ধান মেলেনি।

পরে স্যামুয়েলের বাবা বাদী হয়ে সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়িতে একটি অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় পর পুলিশ রিংকু মজুমদারকে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী পুকুর থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামালপাশা বলেন, গ্রেপ্তারকৃত রিংকুর স্বীকারোক্তি অনুযায়ী ওই গ্রামের একটি পুকুর থেকে স্যামুয়েল সরকারের লাশ উদ্ধার করা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে  মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ-২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়ে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত রিংকৃ হত্যার কথা স্বীকার করেছে।

ঢাকাটাইমস/২৫আগস্ট/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :