অসুস্থ শাকিব, বন্ধ ‘আগুন’র শুটিং

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ৩০ আগস্ট ২০১৯, ১২:৩৬

প্রথম কয়েকটি দিন ভালোই চলছিল দেশের সবচেয়ে বড় সুপারস্টার শাকিব খানের নতুন ছবি ‘আগুন’-এর শুটিং। কিন্তু হঠাৎই বন্ধ হয়ে গেল সব কাজ। কারণ ছবির মূল চরিত্র শাকিব খান জ্বরে আক্রান্ত। চিকিৎসকের পরামর্শে গত এক সপ্তাহ বাড়িতে বিশ্রামে রয়েছেন নায়ক। গত জুলাইয়ের জ্বর নিয়ে শুটিং করেছিলেন তিনি। এবারও সেই চেষ্টা করেছিলেন। কিন্তু পেরে ওঠেননি।

বর্তমান অসুস্থতা সম্পর্কে শাকিব খান বলেন, ‘জ্বর-সর্দি হয়েছে। এখনো সেরে উঠিনি, বাড়িতেই বিশ্রাম নিচ্ছি। তবে ডেঙ্গু হয়নি। এটা মৌসুমি জ্বর। আপাতত শুটিং করতে পারছি না। সুস্থ হয়েই শুটিংয়ে ফিরবো। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে কাজে ফিরতে পারি।’

শাকিব খানের ‘আগুন’ পরিচালনা করেছেন বদিউল আলম খোকন। এই ছবির নায়িকা নবাগত জাহারা মিতু। মিতুর এটি অভিষেক হতে চলেছে। অভিষেকই তিনি নায়ক হিসেবে পেয়েছেন বাংলা চলচ্চিত্রের বিজ্ঞাপন শাকিব খানকে। এ ছবির প্রযোজকও শাকিব। কিছুদিন আগে রাজধানীর একটি বিলাসবহুল রেস্টুরেন্টে চবির মহরত অনুষ্ঠিত হয়। সেখানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের উপস্থিত ছিলেন।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিব খান অভিনীত ‘শাহেনশাহ’ ছবিটি। শাপলা মিডিয়া প্রযোজিত এ ছবি মুক্তি পাবে আগামী ৪ অক্টোবর। ছবিতে রয়েছেন দুইজন নায়িকা। একজন নুসরাত ফারিয়া, অন্যজন নবাগত রোদেলা জান্নাত। শাকিবের হাতে ‘বীর’ নামে একটি ছবিও রয়েছে। এটি পরিচালনা করবেন কাজী হায়াত। প্রযোজক শাকিব খান। এ ছবির নায়িকা শবনম বুবলী ও নবাগত আরিয়ানা জামান।

ঢাকাটাইমস/৩০ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :