ভোলায় স্কুলছাত্রীর শ্লীলতাহানি, দুই শিক্ষক আটক

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ২০:১২

ভোলার চরফ্যাশন উপজেলায় অনির্বাণ ক্যাডেট স্কুল অ্যান্ড কলেজের ৭ম শ্রেণির এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে কলেজের পরিচালক অসিত কুমার জয়ধর ও শিক্ষক মোতালেবকে আটক করেছে পুলিশ। 

সোমবার বেলা ১১টার দিকে শিক্ষক মোতালেব ও রবিবার বিকালে অসিত কুমারকে আটক করা হয়।

আটক মোতালেব উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের বাসিন্দা ও অসিত কুমার জয়ধরের বাড়ি গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলায়। 

ওই স্কুলছাত্রীর পিতার অভিযোগ, শনিবার চরফ্যাশন পৌরসভার ৪নং ওয়ার্ডে অবস্থিত অনির্বাণ ক্যাডেট স্কুল অ্যান্ড কলেজের সান্ধ্যকালীন ক্লাস শেষ হওয়ার পর শিক্ষক মোতালেব মেয়েটিকে ধর্ষণের চেষ্টায় শ্লীলতাহানি করে। এ অবস্থায় ছাত্রীর চিৎকারে পথচারীরা এগিয়ে গেলে শিক্ষক মোতালেব কৌশলে পালিয়ে যায়।

পরে ওই ছাত্রী বাড়িতে বিষয়টি তার বাবা-মাকে জানায়। এ ঘটনায় রবিবার কলেজের পরিচালক অসিত কুমার জয়ধরকে ছাত্রীর পরিবার বিষয়টি জানায়। কিন্তু অভিযুক্ত শিক্ষক মোতালেবের বিরুদ্ধে পরিচালক অসিত কুমার জয়ধর কোন ব্যবস্থা গ্রহণ না করে উল্টো অভিযুক্ত শিক্ষকের পক্ষে অবস্থান নিয়ে তাকে পালিয়ে যেতে সহযোগিতা করেন।

এ ঘটনায় ছাত্রীর বাবা চরফ্যাশন থানায় ওই কলেজের শিক্ষক মোতালেব ও পরিচালক অসিত কুমার জয়ধরে বিরুদ্ধে শ্লীলতাহানির লিখিত অভিযোগ করেন। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক ও পরিচালককে আটক করা হয়েছে।

চরফ্যাশন থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ বলেন, ভিকটিমের বাবার অভিযোগে কলেজের শিক্ষক মোতালেব ও পরিচালক অসিত কুমার জয়ধরকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :