আশুলিয়ায় মাদক কারবার চক্রের দুই সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ২১:১৪

ঢাকার আশুলিয়া থেকে অভিনব কায়দায় মাদক পরিবহনকালে আন্তঃজেলা মাদক কারবার চক্রের দ্ইু সদস্যদের গ্রেপ্তার করেছে র‌্যাব-১। গ্রেপ্তারকৃতরা হলেন- সোহেল রানা ও সেলিম।

বৃহস্পতিবার দুপুর দুইটার সময়ে আশুলিয়ার বসুন্ধরার সামনের রাস্তার ওপর অভিযান তাদের গ্রেপ্তার করা হয়। এ সময়ে তাদের কাছ থেকে ৫৮৬ বোতল ফেনসিডিল ও  মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত সোহেল রানা ফরিদপুর জেলার নগরকান্দা থানার বিন্নালিয়া গ্রামের আর সেলিম ঢাকা জেলার ধামরাই থানার বালিথা গ্রামের বাসিন্দা।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‌্যাব জানিয়েছে, সোহেল রানা পেশায় একজন বাসের চালক। তিনি স্বল্পসময়ে অধিক টাকার মালিক হওয়ার লোভে বাস চালনা বাদ দিয়ে মাসুদ নামের এক ব্যক্তির মাধ্যমে মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। তিনি জব্দকৃত প্রাইভেটকারটি রাজশাহী থেকে চালিয়ে আসছিলেন। তিনি রাজশাহীর মুসলিমের কাছ থেকে মাদকের চালান সংগ্রহ করে ঢাকায় নিয়ে আসেন। আর গ্রেপ্তারকৃত সেলিম তার অন্যতম সহযোগী। সেলিম মাদক দ্রব্য সংগ্রহ ও সংরক্ষণ করে এবং সোহেল মাদকের চালানগুলো ঢাকায় নিয়ে আসার কাজ করে।  তিনি রাজধানীর মোহাম্মদপুরসহ বিভিন্ন স্থানে এসব মালামাল ঢাকার মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করে থাকে বলে জানায়। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দেওয়ার উদ্দেশ্যে তিনি যাত্রী পরিবহনের কথা বলে রাজধানীতে এসব মাদক দ্রব্য নিয়ে আসে। তিনি এরআগেও  একাধিকবার ছোট-বড় মাদকের চালান ঢাকায় নিয়ে এসেছে।

গ্রেপ্তারকৃত সেলিম সোহেলের সহযোগী। তিনি রাজধানীতে মাদক পরিবহনের সময় সাথে থেকে সহযোগিতা করেন। চালান প্রতি তিনি এক থেকে দুই হাজার টাকা নিতেন।

ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :