গজারিয়ায় পুলিশ বক্সে বাস, আহত ২০

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ২১:৪৯

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা সেতুর পূর্ব প্রান্তে মুন্সীগঞ্জের গজারিয়ার জামালদী এলাকায় সোমবার কুমিল্লাগামী হিমাচল পরিবহনের একটি বাস বিপরীত লেন ব্যবহার করে ঢাকাগামী কাভার্ডভ্যানের সাথে ধাক্কা লাগে। পরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে পুলিশ বক্সে আঘাত করে।

এ সময় তিন পুলিশ সদস্য বক্সে দায়িত্ব পালন করলেও ভাগ্যক্রমে কেউ আহত হননি। তবে কাভার্ডভ্যানের চালক ও ২০ জন বাসযাত্রী আহত হন।

গজারিয়া থানার ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  ‘সোমবার বিকাল সাড়ে চারটার দিকে ঢাকা থেকে হিমাচল পরিবহনের একটি বাস মহাসড়কের উত্তর পাশের নিজের লেনে না ঢুকে দ্রুত সময়ে যাওয়ার জন্য ঢাকাগামী দক্ষিণ লেন ধরে যেতে  চাইলে সঠিক লেন দিয়ে চলতে থাকা ঢাকাগামী একটি কাভার্ডভ্যানের সাথে ধাক্কা খায়। পরে পাশে স্থাপন করা পুলিশ বক্সে ধাক্কা লাগে।

এ ঘটনায় দুটি গাড়ির চালক ও বাসের ২০ যাত্রী আহত হয়েছেন। বাসের চালক হাসান মিয় ও দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে রয়েছে।

দায়িত্বরত হাইওয়ে পুলিশের এসআই ফিরোজ নূন সরকার জানান, তিনি ও দুই কনস্টেবল দায়িত্ব পালন করছিলেন অল্পের জন্য আমরা বড় মাপের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছি।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :