খেলা নিয়ে তর্ক, ভাগ্নের মাথায় মামার লাঠি

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০১৯, ১০:৫৮
প্রতীকী ছবি

খেলাধুলা নিয়ে তর্কে জড়িয়ে পড়েন মামাতো ভাই ও ফুফাতো ভাই। পরে তর্কাতর্কি গড়ায় হাতাহাতিতে। দুই পক্ষে হাতাহাতির সময় লাঠি দিয়ে ভাগ্নের মাথায় আঘাত করেন মামা। এতে ভাগ্নের মাথা ফেটে যায়। পরে হাসপাতালে নেওয়ার পর না ফেরার দেশে চলে যায় ভাগ্নে জব্বার আলী।

ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের সরাপুর গ্রামে। বুধবার সন্ধ্যায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার সকালে ময়নাতদন্ত শেষে নিহতের লাশ গ্রামের বাড়ি আনা হবে জানিয়েছেন মাধাইনগর ইউপি সদস্য হায়দার আলী। তিনি জানান, বুধবার সরাপপুর গ্রামের মোহাম্মাদ শেখের ছেলে খোকন আহমেদের সঙ্গে মামাতো ভাই একই গ্রামের প্রতিবেশী রবিউল সরদারের ছেলে জব্বার আলীর খেলাধুলা নিয়ে তর্কাতর্কি হয়। পরে জব্বার আলীর পরিবারের লোকজন গিয়ে খোকন ও তার মাকে মারধর করে। এতে ক্ষিপ্ত হয় অন্যপক্ষের লোকজন। তারাও জড়িয়ে পড়েন মারামারিতে।

একপর্যায়ে মামা মোহাম্মাদ আলী লাঠি দিয়ে ভাগ্নে জব্বার আলীর মাথা ও ঘাড়ে আঘাত করে। এতে সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন জব্বার আলী। স্থানীয়রা তাকে উদ্ধার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে জব্বার মারা যায়।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে নিহতের বাড়ি পুলিশ পাঠানো হয়েছে। থানায় এখনও কোনো অভিযোগ বা মামলা হয়নি। অভিযোগ পেলে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকাটাইমস/৩অক্টোবর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :