বিএনপি নেতার বাড়িতে জুয়ার আসর, সরঞ্জামসহ আটক ১৩

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ অক্টোবর ২০১৯, ১৭:৫৯

 

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদকের বাড়ি থেকে জুয়ার আসর থেকে ১৩ জনকে এ সময় আটক করা হয়েছে। এ সময় জব্দ করা হয়েছে জুয়ার সরঞ্জাম ও টাকা। তবে বিএনপি নেতা মুন্সি আবুল কাশেমকে আটক করা যায়নি।

শুক্রবার দিবাগত মধ্যরাতে তাদের আটক করা হয়। 

এ সময় উদ্ধার করা হয়েছে জুয়ার নগদ ৪০ হাজার টাকা, তিনটি মোটরসাইকেল ও জুয়া খেলার বোর্ড ও নানান সরঞ্জাম। 

আটককৃতরা হলেন- জীবননগর উপজেলার লক্ষীপুর গ্রামের ব্রিজ পাড়ার আ. হালিম (৩৫), ইছাহক আলী (৩৪), আলামিন (৩৫), জামাল হোসেন (৩২), বাজার পাড়ার মুরাদ হোসেন (৪২), ওলিয়ার রহমান (৪০), নারায়রপুর গ্রামের লিটন (৩২), সোহাগ (২৮), জাহিদ (৩৮), দৌলৎগঞ্জ গ্রামের মানিক (৩০), প্রতাবপুর গ্রামের আলফাজ (৪০), পুরাতন লক্ষীপুর গ্রামের আ. মান্নান (৪২) ও মহানগর উত্তর পাড়ার মিল্টন ড্রাইভার। 

চুয়াডাঙ্গার সহকারী পুলিশ সুপার (এএসপি) আবু রাসেল অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, বাঁকা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেমের বাড়ির গরুর গোয়াল ঘর থেকে ওই ১৩ জুয়ারিকে আটক করা হয়েছে। তবে মূল হোতা বিএনপি নেতা মুন্সি আবুল কাশেমকে আটক করা সম্ভব হয়নি। 

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ গণি মিয়া জানান, জীবননগর থানা পুলিশের বেশ কয়েকটি দল শুক্রবার রাতে অভিযান চালায় উপজেলার রঘুনন্দপুর গ্রামে। এ সময় ওই গ্রামের বিএনপি নেতা মুন্সি আবুল কাশেমের বাড়ির গোয়াল ঘর থেকে আটক করা হয় ১৩ জুয়ারিকে।

রাতেই এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক আব্দুর গাফ্ফার জানান, এ জুয়া চক্রের মূল হোতা বাঁকা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মুন্সি আবুল কাশেম। অভিযানের সময় তিনি কৌশলে পালিয়ে যেতে সক্ষম হন। তবে মামলায় তাকেও আসামি করা হয়েছে। 

স্থানীয় একাধিক সূত্র জানিয়েছেন, বিএনপি নেতা আবুল কাশেম স্থানীয় সরকার দলীয় নেতাদের ম্যানেজ করে দীর্ঘদিন ধরে তার নিজ বাড়িতে জুয়ার বোর্ড বসাতেন। তার বাড়িতে জেলার বিভিন্ন স্থান থেকে লোকজন আসতেন জুয়া খেলতে। 

শনিবার দুপুরে আটক ১৩জনকে আদালতে সোর্পদ করেছে জীবননগর থানা পুলিশ। আদালত জামিন নামঞ্জুর করে তাদের জেল হাজতে পাঠিয়েছে। 

ঢাকাটাইমস/১২অক্টোবর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :