হতাশা কাটছে না জেমি ডে’র

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৯, ১৩:০২

ম্যাচের ৮৮ মিনিট পর্যন্ত এক গোলে এগিয়ে ছিল বাংলাদেশ। অনেকে ধরেই নিয়েছিল, জয় পাচ্ছে বেঙ্গল টাইগার্সরা। কিন্তু তীরে এস তরি ডুবল লা-সবুজ জার্সিওয়ালাদের। শেষ মুহূর্তের গোল জয় হাতছাড়া্ করেন জামাল ভূঁইয়ারা। ম্যাচটি তাই ১-১ গোলের সমতায় শেষ হয়।

গতকাল(১৫ অক্টোবর) কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে অনুষ্ঠিত ম্যাচটি ড্র হলেও বাংলাদেশ জিততে পারত অন্তত পাঁচ গোলে। নিশ্চিত চারটি গোলের সুযোগ হাতছাড়া করেছে বাংলাদেশ। এত সুযোগ হাতছাড়া হওয়ার আক্ষেপে পুড়ছেন বাংলাদেশ কোচ জেমি ডে। ম্যাচ শেষে বাংলাদেশের যুবাদের নিয়ে গর্ব করলেও হতাশা ধরে রাখতে পারেননি এই ইংশি কোচ।

গতকাল ম্যাচের শুরুতেই বাংলাদেশ দারুণ দু’টি সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয়। ম্যাচের ৩২তম মিনিটে ভারতের বিপদ সীমানায় ঢুকে শট নেয় বাংলাদেশ। কিন্তু ভারতের ডিফেন্সের কাছে ব্যর্থ হয় শটটি। দ্বিতয়ার্ধের শুরুতেও একটি সুযোগ নষ্ট করে বাংলাদেশ। অবশেষে ড্র নিয়ে সাজ ঘরে ফিরতে হয় তাদের।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে দেওয়া সাক্ষাৎকারে বাংলাদেশ কোচ জেমি ডে বলেন, ‘ভারতের বিপক্ষে আমরা দুর্দান্ত খেলেছি। ছেলেরা ভালোভাবে পরিকল্পনা বাস্তবায়ন করেছে এবং পুরো ম্যাচ জুড়ে অনেক সুযাগ তৈরি করেছে। কিন্তু শেষ মুহূর্তের গোলে আমি হতাশ। কেননা তিন পয়েন্টের জণ্য পরিশ্রম করে পয়েন্ট ভাগাভাগি অনেক কষ্টদায়ক। ভারতের মাঠে তাদের সমর্থকদের সামনে আমার ছেলেরা দারুণ খেলেছে । আমি তাদের নিয়ে গর্বিত।’

তিনি আরো বলেন ‘আমরা র‌্যাংকিংয়ে ভারতের চেয়ে অনেক পিছিয়ে।তাদের মাঠে এতো দর্শকের সামনে ড্র করে ফিরে আসা কম কিছু নয়। তবুও পূর্ণ তিন পয়েন্ট না পাওয়ায় আমি কিছুটা হতাশ।’

(ঢাকাটাইমস/১৬ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :