বেসিসের সঙ্গে ইস্টার্ণ ব্যাংকের কো- ব্র্যান্ডেড কার্ড উদ্বোধন

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৯, ২২:১৫

বেসরকারি খাতের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল) সম্প্রতি বাংলাদেশ এসোসিয়েশন অব সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) সদস্য প্রতিষ্ঠান ও তাদের কর্মকর্তা-কর্মচারীদের জন্য একটি স্বতন্ত্র প্রিপ্রেইড মাস্টারকার্ড চালু করেছে।

এই কার্ডের জন্য বেসিসের সদস্যদের কোন আলাদা একাউন্ট খোলার প্রয়োজন পড়বে না। একজন কার্ডধারী বছরে ৩০ হাজার মার্কিন ডলার পর্যন্ত লেনদেন করতে পারবেন।

ঢাকায় আয়োজিত কো-ব্র্যান্ডেড এই কার্ডের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার, বেসিসের প্রেসিডেন্ট আলমাস কবির এবং মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল।

কো- ব্র্যান্ডেড কার্ডটিতে আকর্ষণীয় বেশ কিছু ফিচার যুক্ত করা হয়েছে। বাংলাদেশে মাস্টারকার্ডের ৩ হাজারের অধিক পার্টনার আউটলেটে বিভিন্ন সুবিধা ভোগ করবেন কার্ডধারীরা। কক্সবাজার এবং সিলেটের শীর্ষস্থানীয় হোটেল এবং রিসোর্টগুলোতে বোগো (একটি কিনলে একটি ফ্রি) অফার ছাড়াও ১ রাতের জন্য ফ্রি হোটেল সুবিধাও পাবেন কার্ডধারীরা। দেশে এবং দেশের বাইরে এই কার্ড ব্যবহার করে কেনাকাটাও করা যাবে।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :