রায় দ্রুত কার্যকর ও নিরাপত্তা দাবি নুসরাতের বাবার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ অক্টোবর ২০১৯, ১৫:২৩ | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০১৯, ১২:১৭
নুসরাতের বাবা এ কে এম মুসা (ফাইল ছবি)

ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান হত্যা মামলায় সব আসামির ফাঁসির রায়ে সন্তোষ প্রকাশ করেছেন তার বাবা এ কে এম মুসা। সন্তোষ জানানোর পাশাপাশি রায় দ্রুত কার্যকর ও পরিবারের সদস্যদের নিরাপত্তা দেয়ার দাবি জানান তিনি।

রায়ের পর এক প্রতিক্রিয়ায় নুসরাতের বাবা বলেন, ‘আমার একমাত্র মেয়েকে হত্যা করা হয়েছিল। আজকে রায়ে আমি সন্তুষ্ট। আল্লাহর কাছে শুকরিয়া জানাই। আশা করি এই রায় থেকে সবাই শিক্ষা নেবে। আর কোনো মা-বাবার কোল যেন খালি না হয়।’

বৃহস্পতিবার নুসরাত হত্যার রায় ঘোষণার পর ফেনীর আদালত প্রাঙ্গণে এসব কথা বলেন নুসরাতের বাবা মুসা।

নুসরাত হত্যার পর থেকে শেষ পর্যন্ত পাশে থাকার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা, গণমাধ্যমকর্মী, প্রশাসন ও এলাকার লোকজনের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

এ কে এম মুসা বলেন, প্রধানমন্ত্রী হস্তক্ষেপ না করলে এত দ্রুত মামলার বিচার কাজ শেষ হত না।

এ সময় পরিবারের নিরাপত্তা বাড়ানোর দাবি জানিয়ে নুসরাতের বাবা বলেন, ‘আজকে আপনারা (সাংবাদিক) দেখেছেন আদালতের মধ্যেও আসামিরা কিভাবে হুমকি-ধামকি দিয়েছে। তাই আমাদের দাবি রায় কার্যকর হওয়া পর্যন্ত আমাদের যেন বাড়তি নিরাপত্তা দেয়া হয়। নুসরাতের বাবা দ্রুত রায় কার্যকর করারও দাবি করেন।

এর আগে সোয়া ১১টার দিকে সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ সিরাজউদ্দৌলাসহ ১৬ জনের ফাঁসির রায় দেন আদালত। ফেনীর নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদ এ রায় ঘোষণা করেন।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/বিইউ/এমআর)

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :