মানিকগঞ্জে গৃহবধূকে গলাকেটে হত্যা

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ অক্টোবর ২০১৯, ১৫:৪২

মানিকগঞ্জের সিংগাইরে এক গৃহবধূকে বাড়ি থেকে ডেকে নিয়ে গলাকেটে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত হাসিনা বেগম (৫৫) উপজেলার খুয়ামুড়ি গ্রামের কৃষক আব্দুর রহমানের স্ত্রী ও দুই সন্তানের জননী। শুক্রবার রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে তাকে হত্যা করা হয়। শনিবার ভোরে পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করেছে।

সিংগাইর থানার সাব-ইন্সপেক্টর মিরাজুল ইসলাম জানান, শুক্রবার সন্ধ্যার পরে অজ্ঞাত পরিচয়ের একজন হাসিনাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে তার বাড়ি থেকে অর্ধ কিলোমিটার দূরের  ধান ক্ষেতে নিয়ে গলাকেটে হত্যা করে ফেলে রেখে যায়।

পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, শনিবার ভোর রাতে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।  লাশটির ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, এই মুহূর্তে হত্যার মোটিভ সম্পর্কে বলা সম্ভব হচ্ছে না। ধারণা করা হচ্ছে, এই হত্যার পেছনে পূর্বশত্রুতা না অন্যকোন কারণ আছে সেটা খতিয়ে দেখা হচ্ছে।

নিহতের স্বামীর বড় ভাই হারুন মিয়া জানান, স্থানীয় একটি পরিবারের সাথে হাসিনা বেগমের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এই নিয়ে আদালতে মামলাও চলছে।  ওই বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড হতে পারে।

এ ঘটনায় সিংগাইর থানায় নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :