রেসিডেনসিয়াল কলেজে বিদ্যুৎস্পৃষ্টে আরেক আবরারের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ নভেম্বর ২০১৯, ১২:০৬ | প্রকাশিত : ০২ নভেম্বর ২০১৯, ০৯:১৫

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার শোক কাটতে না কাটতেই আরেক আবরারের অস্বাভাবিক মৃত্যু খবর এসেছে। রাজধানীর রেসিডেনসিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে আরেক আবরার।

শুক্রবার বিকালে কলেজ ক্যাম্পাসে কিশোর আলোর বর্ষপূর্তি অনুষ্ঠান দেখতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু হয় তার। তার পুরো নাম নাইমুল আবরার।

আবরার ওই প্রতিষ্ঠানের নবম শ্রেণির দিবা শাখার শিক্ষার্থী ও আবাসিক ছাত্র ছিল। তার গ্রামের বাড়ি নোয়াখালী জেলায়। দুই ভাইয়ের মধ্যে সে ছোট। তার বাবা মজিবুর রহমান প্রবাসী। তবে তিনি বর্তমানে ঢাকায় অবস্থান করছেন।

জানা গেছে, শুক্রবার বিকালে কলেজ ক্যাম্পাসে কিশোর আলো আয়োজিত ‘লাভেলো কিআনন্দ’ অনুষ্ঠানে অংশ নেয় আবরার। অনুষ্ঠান চলাকালে মঞ্চের পেছনে বিদ্যুৎস্পৃষ্টে সে গুরুতর আহত হয় সে। আয়োজকরা উদ্ধার করে মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গনেশ গোপাল বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার রাতে রেসিডেনসিয়াল মডেল কলেজের মাঠে জানাজা শেষে নাইমুলের লাশ গ্রামের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ধন্যপুরে নিয়ে যাওয়া হয়।

ঢাকাটাইমস/২নভেম্বর/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :