কার্তিকের ওপর ক্ষেপেছেন বানসালি

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০১৯, ১১:৩৯

ডিসেম্বরে নতুন ছবি ‘গাঙ্গুবাই’-এর শুটিং শুরু করছেন একাধিক জাতীয় পুরস্কার জেতা বলিউড পরিচালক সঞ্জয় লীলা বানসালি। এ ছবির কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে আলিয়া ভাটকে। মুম্বাইয়ের কামাথিপুরা অঞ্চলের এক যৌনপল্লীর প্রভাবশালী কর্ত্রীর ভূমিকায় তিনি।

অন্যদিকে ভারতের ব্যস্ত এই শহরটির নামজাদা মাফিয়াদের মধ্যে অন্যতম ছিলেন করিম লালা। এই চরিত্রে দেখা যাবে অজয় দেবগনকে। প্রায় ২০ বছর পর বানসালির সঙ্গে কাজ করছেন অজয়। ছবিতে তার বিশেষ উপস্থিতি থাকবে।

তবে এই চরিত্রটিতে কাকে নেয়া যায়, তাকে খুঁজতে কম ঝক্কি পোহাতে হয়নি পরিচালক বানসালিকে। প্রথমে রণবীর সিং ও রণবীর কাপুরের কাছে প্রস্তাব নিয়ে গিয়েছিলেন পরিচালক। কিন্তু আলিয়ার চরিত্রটি বেশি গুরুত্বপূর্ণ বলে তারা রাজি হননি।

এরপর হালের সেনসেশন কার্তিক আরিয়ানের ডাক পড়েছিল বানসালির অফিসে। কিন্তু কার্তিককে নিয়ে দোটানায় ছিলেন পরিচালক। কারণ চিত্রনাট্য অনুযায়ী করিম লালার চরিত্রটির বয়স ৩০ বছরের বেশি। কিন্তু কার্তিক তো ৩০-এ পৌঁছাননি।

বলিউড সূত্রে খবর, কার্তিককে ছবির চিত্রনাট্যও পড়ে শোনাননি সঞ্জয় লীলা বানসালি। কিন্তু তাকে প্রস্তাব দেয়া হয়েছে বলে তিনি বিভিন্ন গণমাধ্যমে বিবৃতি দিয়েছেন। তাতেই ক্ষেপেছেন বানসালি। ক্ষোভও ঝেড়েছেন। ভবিষ্যতে কার্তিকের সঙ্গে দ্বিতীয় বার দেখা করার আগে তিনি ভাববেন বলেও সাফ জানিয়ে দিয়েছেন বানসালি।

কিছদিন আগে সালমান খানের সঙ্গে মতানৈক্যের কারণে এই পরিচালকের ‘ইনশাল্লাহ’ ছবির কাজ বন্ধ হয়ে যায়। প্রযোজক জয়ন্তীলাল গাডার কাছে ১৯০ কোটি টাকায় ছবিটি বিক্রি করেছিলেন বানাসলি। সেট নির্মাণ শুরু হয়েছিল। আলিয়ার ডেটও চূড়ান্ত হয়ে গিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে বন্ধ হয়ে যায় কাজ।

ঢাকাটাইমস/৬নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :