হোটেল মালিকের বিরুদ্ধে শ্রমিককে ধর্ষণের অভিযোগ

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০১৯, ২১:৫০

যশোর শহরের দড়াটানা হোটেল মালিক সোহরাব হোসেনের বিরুদ্ধে নারী শ্রমিককে ধর্ষণ করা হয়েছে বলে থানায় অভিযোগ দেয়া হয়েছে। ধর্ষণের শিকার ওই নারী কোতয়ালি মডেল থানায় অভিযোগ দেন।

অভিযোগে সূত্রে জানা গেছে, দড়াটানা হোটেলে তিনি দীর্ঘদিন ধরে কাজ করেন। রবিবার ভোর সাড়ে ৬টার দিকে হোটেলের শ্রমিক মাসুম তার মোবাইল ফোনে  কাজ করার জন্য হোটেলে আসতে বলে। তার কথামত হোটেলে এলে সহকর্মী ফাতেমার কথা মতো সবজি আনার জন্য মালিক সোহরাব হোসেনের কক্ষে যান। সেখানে গেলেই দরজা বন্ধ করে দিয়ে ভয় দেখিয়ে ধর্ষণ করে। এসময় চিৎকার করলেও কেউ এগিয়ে আসেনি। এছাড়া ঘর থেকে বের হওয়ার জন্য ছুটাছুটি করলে দরজায় আঘাত লেগে ডান হাত জখম হয়। ধর্ষণের পর ঘর থেকে বের করে দিলে তিনি কাঁদতে কাঁদতে বাড়িতে চলে যান।

সন্ধ্যায় স্বামী বাড়িতে ফিরলে তাকে বিস্তারিত খুলে বলে। এরপর স্বামী ও স্ত্রী মিলে শ্রমিক নেতাদের জানিয়ে থানায় অভিযোগ দেয়।

বাংলাদেশ হোটেল রেস্টুরেন্ট মিষ্টি বেকারি শ্রমিক ইউনিয়নের যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক তাজুল ইসলাম এবং বাংলাদেশ ট্রেড ইউনিয়ন যশোর সংঘের সাধারণ সম্পাদক কৃষ্ণা বিশ্বাস জানান, হোটেল শ্রমিককে ধর্ষণের ঘটনায় পুলিশ আইনগত ব্যবস্থা না নিলে আমরা আন্দোলনে যাবে।

যশোর কোতয়ালি থানার পরিদর্শক (অপারেশন) আহসান উল্লাহ চৌধুরী জানান, অভিযোগ পেয়েছি। ঘটনার সত্যতা পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :