‘কাশবন তরুণ সংঘে’র শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৩ ডিসেম্বর ২০১৯, ১১:০৪ | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৯, ০৯:৫৬

মহান বিজয় দিবস উপলক্ষে রাজধানীতে শীতবস্ত্র বিতরণ করেছে সামাজিক সংগঠন ‘কাশবন তরুণ সংঘ’। সংঘের ‘ঢাকা ইউনিট’ বৃহস্পতিবার শীতবস্ত্র বিতরণ ও সেরা সদস্য পুরস্কার বিতরণী অনুষ্ঠান-২০১৯ এর আয়োজন করে।

‘মানুষ মানুষের জন্য’ এই শ্লোগানকে ধারণ করে আর্তমানবতার সেবায় কাজ করে কাশবন তরুণ সংঘ। তারই ধারাবাহিকতায় এই সংঘ পলাশী মোড়ের পথশিশু ও অসহায় মানুষের শীতের কষ্ট লাঘবের উদ্দেশ্যে তাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাহমুদুল হাসান মাহমুদ। উপস্থাপনায় ছিলেন মাসিক খাতা কলমের সম্পাদক এস.এ.আর ছিবগাতুল্লাহ। এসময় কাশবনের কার্যনিবার্হী সদস্য রহমত, তাশীয়ান, লিয়াকত, ইমরানসহ অন্যান্য কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সময় টিভির সাংবাদিক মামুন আব্দুল্লাহ, মাসিক কারেন্ট নিউজের সম্পাদক মুহাম্মদ বিন আমিন এবং ঢাকা টাইমসের সাংবাদিক আবুল কাশেম, ঢাকা বিশ্ব‌বিদ্যালয় ডি‌বে‌টিং সোসাই‌টির সাধারণ সম্পাদক জা‌হিদ হো‌সেন।

অনুষ্ঠানের অতিথিবৃন্দ এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে সামনের দিনগুলোতে এমন কার্যক্রম অব্যাহত রাখার আহ্বান জানান। ছিন্নমূল শিশুদের প্রতি আরও দায়িত্ববান হওয়ার প্রত্যয় নিয়ে পুরস্কার বিতরণ ও শীতবস্ত্র বিতরণের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

ঢাকা টাইমস/১৩ডিসেম্বর/একে

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :