হাজী দানেশের কন্যা রেজওয়ানা চৌধুরীর ইন্তেকাল

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০১৯, ১৮:১৯

তেভাগা আন্দোলনের নেতা হাজী মুহাম্মদ দানেশের কন্যা, সাবেক সাংসদ সুলতানা রেজওয়ানা চৌধুরী (৬৭) মস্তিস্কে রক্তক্ষরণজনিত রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। বুধবার সকাল ৯টায় দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

তিনি ঠাকুরগাঁও-১ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক সমাজকল্যাণ ও মহিলাবিষযক মন্ত্রী মরহুম রেজওয়ানুল হক ইদু চৌধুরীর সহধর্মিনী এবং ঠাকুরগাঁও সদর উপজেলার সাবেক চেয়ারম্যান সুলতানুল ফেরদৌস ন¤্র চৌধুরীর মাতা।

মৃত্যুকালে তিনি দুই ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার বিকাল ৪টায় মরহুমার জানাজা শেষে সদর উপজেলার বালিয়ায় ইউনিয়নের সোনাপাতিলা পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সাদেক কুরাইশি, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীন, জেলা জাপার সভাপতি সভাপতি হাফিজ উদ্দীন, সাধারণ সম্পাদক রেজাউর রাজী স্বপন চৌধুরী শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন।

(ঢাকাটাইমস/২৫ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :