টঙ্গীতে সাথী হত্যার প্রধান আসামিসহ গ্রেপ্তার ৩

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২০, ২১:৩৮

টঙ্গীর শিলমুন পূর্বপাড়া এলাকার গৃহবধূ সাথী হত্যার ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে র্যা ব-১ এর সদস্যরা।  শনিবার সকালে ঢাকার আশুলিয়ার জামগড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তাররা হলেন- মামলার প্রধান আসামি ও নিহত সাথীর স্বামী সরোয়ার হোসেন বাবু, শ্বাশুড়ি সালেহা বেগম ও ভাসুর সালাহ উদ্দিন।

র‌্যাব জানায়, প্রায় এক বছর আগে সারোয়ার হোসেন বাবুর সঙ্গে সাথীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী সরোয়ার হোসেন বাবু ও তার পরিবারের লোকজন সাথীর পরিবারের কাছে পাঁচ লাখ টাকা যৌতুক দাবি করে। যৌতুকের টাকা না পেয়ে তারা একপর্যায়ে তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকে। সাথীর বাবা সন্তানের সুখের কথা চিন্তা করে তার মেয়ের জামাইকে নগদ দুই লাখ টাকা দেয়। এরপরও তারা বাকি টাকার জন্য তাকে নির্যাতন অব্যাহত রাখে। ঘটনার দিন সন্ধ্যায় স্বামী, শ্বশুর, শাশুড়ি ও দেবর মিলে সাথীকে যৌতুকের বাকি টাকা এনে দেয়ার জন্য চাপ দিতে থাকে। সাথী তার পরিবারের সঙ্গে যোগাযোগ করে টাকা দিতে অপারগতা প্রকাশ করলে তারা তার ওপর চড়াও হয় এবং ব্যাপক মারধর করে। নির্যাতনের এক পর্যায়ে সাথীর স্বামী তার মা-বাবা ও ভাইয়ের সহযোগিতায় গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের বাবা টঙ্গী পূর্ব থানায় একটি হত্যা মামলা করেন। হত্যার পর র্যা ব সদস্যরা গোপন সংবাদে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/কেএম/এলএ)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :