চাঁদপুরে ট্রেনের ধাক্কায় কৃষি অফিসের ক্যাশিয়ার নিহত

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০২০, ২১:২১

চাঁদপুরে সাগরিকা ট্রেনের ধাক্কায় কৃষি সম্প্রাসারণ অধিদপ্তর চাঁদপুর অফিসের ক্যাশিয়ার সুভাষ চন্দ্র মজুমদারের (৫৫) করুণ মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকালে শহরের প্রাণকেন্দ্র মিশন রোডস্থ রেলওয়ে ক্রসিংয়ের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চাঁদপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সারওয়ার আলম।

নিহত ব্যাক্তি চাঁদপুর শহরের করিম পাটওয়ারী সড়কের কৃষি সম্প্রাসারণ অধিদপ্তর চাঁদপুর অফিসের ক্যাশিয়ারের দায়িত্বে ছিলেন বলে জানায় পুলিশ। তিনি ফরিদগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউপির কালির বাজার গ্রামের মৃত মনিন্দ্র চন্দ্র মজুমদারের ছেলে। তিনি শহরের বিপনীবাগ এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, গেটের পশ্চিম পাশে রেললাইনের উপর সুভাষ চন্দ্র বসা ছিলেন। এ সময় চট্রগ্রাম-চাঁদপুরের মধ্যে চলাচলকারী সাগরিকা এক্সপ্রেস ট্রেন হুইসাল দিলে তিনি সরে যাওয়ার চেষ্টাকালে ট্রেনের ইঞ্জিনের আঘাতে ছিটকে পড়েন পাশের লেকে। এতে রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হন। পরে চাঁদপুর নতুন বাজার ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক সুজাতুল্লা রুবেল তাকে মৃত ঘোষণা করেন।

পারিবারিক সূত্র জানায়, সুভাষ চন্দ্র দীর্ঘদিন শারীরিক ও মানসিকভাবে অসুস্থ ছিলেন।

ঢাকাটাইমস/০৪ফেব্রুয়ারি/কেএম/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :