বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিলের পূর্ণাঙ্গ কমিটি

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০২০, ২১:০৮

বরিশালের আঞ্চলিক পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে কর্মরত বার্তা সম্পাদকদের সংগঠন বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিলের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ঘোষিত কমিটিতে ঢাকা টাইম্স’র বরিশাল ব্যুরো প্রধান আরিফিন তুষারকে সভাপতি এবং রিপন হাওলাদারকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

সংগঠনের উপদেষ্টা মানবেন্দ্র বটব্যাল, ইসমাইল হোসেন নেগাবান, কাজী মেহেরুন্নেছা বেগম, পুলক চাটার্জি, আখতার ফারুক শাহিন, এসএম জাকির হোসেন, সাইফুর রহমান মিরণ, ফেরদাউস সোহাগ, হুমায়ুন কবির, রাহাত খান, নজরুল বিশ্বাস, কাওসার হোসেন, কাজী আব্দুল্লাহ আল রাসেল গত বৃহস্পতিবার নগরীর সদর রোডস্থ হাবিব ভবনে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সকল সদস্যের সম্মতিক্রমে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।

কার্যকরী কমিটিতে সিনিয়র সহ-সভাপতি সৈয়দ মেহেদী হাসান, সহ-সভাপতি হুমায়ুন কবির রোকন, এম.কে. রানা, যুগ্ম সাধারণ সম্পাদক ফাহিম ফিরোজ, আরিফ হোসেন, কোষাধ্যক্ষ আসাদুজ্জামান মুরাদ, প্রচার সম্পাদক মজিবর রহমান নাহিদ, দপ্তর সম্পাদক মশিউর মন্টু, ক্রীড়া সম্পাদক তন্ময় তপু ও সাংস্কৃতিক সম্পাদক পদে তানভির হাসান আকিব মনোনীত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য মনোনীত হয়েছেন- গোপাল সরকার, খান রুবেল, সাইফ আমিন, আল মামুন ও মুশফিক সৌরভ। এছাড়াও এই কমিটিতে ১৫ জন সহযোগী সদস্যের অনুমোদন দেওয়া হয়।

প্রসঙ্গত, বরিশাল নিউজ এডিটরস কাউন্সিল কলেবর বৃদ্ধি করে উপদেষ্টা পরিষদ, কার্যকরী সংসদ ও সহযোগী সদস্যের সমন্বয়ে এই ৭০ সদস্যের কমিটি গঠন করা হয়।

(ঢাকাটাইমস/১৪ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :