দোলনের বাবার দোয়া মাহফিল সফল করতে সভা

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ২৩:০৫ | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ২৩:০৩

‘দৈনিক ঢাকা টাইমস’ ও অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকম’ সম্পাদক এবং ফরিদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান দোলনের বাবা বিশিষ্ট সমাজসেবী এ এফ এম ওবায়দুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল সফল করতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার রাত আটটায় উপজেলার কামারগ্রাম ঐতিহ্যবাহী মুন্সী বাড়ি চত্বরে এ সভা হয়। আগামী ২০ তারিখ বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে দিনব্যাপী এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

সভায় জননেতা আরিফুর রহমান দোলন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, ফরিদপুর জেলা কৃষক লীগের সভাপতি শেখ শহীদুল ইসলাম শহীদ, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সহ-সভাপতি ইব্রাহিম মোল্যাসহ আলফাডাঙ্গা উপজেলা, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

গত ৩০ ডিসেম্বর (সোমবার) ভোরে কামারগ্রামের নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন বিশিষ্ট ব্যাংকার ও সমাজসেবী ওবায়দুর রহমান। তিনি রূপালী ব্যাংকের অবসরপ্রাপ্ত সিনিয়র প্রিন্সিপাল অফিসার ছিলেন। ওই দিনই সন্ধ্যায় কাঞ্চন মুন্সী একাডেমি মাঠে অনুষ্ঠিত হয় তার জানাজা। এতে স্থানীয় সংসদ সদস্য, জেলা-উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা, প্রশাসনের কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, ইউপি চেয়ারম্যানসহ বিপুলসংখ্যক মানুষ অংশ নেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, পুত্রবধূ, দুই নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ঢাকাটাইমস/১৮ফেব্রুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :