ধোবাউড়ায় ‘গণধর্ষণ’ মামলায় আসামি গ্রেপ্তার

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
 | প্রকাশিত : ২০ ফেব্রুয়ারি ২০২০, ২২:২৯

ময়মনসিংহের ধোবাউড়ায় ‘গণধর্ষণ’ মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার গ্রেপ্তার আসামি এনামুলকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে ধোবাউড়া থানার পরিদর্শক (তদন্ত) চাঁদ মিয়ার নেতৃত্বে বুধবার গাজীপুর জেলার বাংলাবাজার এলাকায় অভিযান চালিয়ে এনামুলকে গ্রেপ্তার করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, বিয়ের প্রলোভনে এক কিশোরীকে বাড়ি থেকে বের করে নিয়ে গণধর্ষণ করে প্রেমিক আরিফুল ইসলাম ও তার সহযোগীরা। এ ঘটনায় ২১ জানুয়ারি প্রেমিক আরিফুলসহ চারজনকে আসামি করে ধোবাউড়া থানায় একটি মামলা হয়। গত ১৮ জানুয়ারি দিবাগত রাতে উপজেলার পোড়াকান্দুলিয়া ইউনিয়নের কাওয়ারকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।

কাওয়ারকান্দা গ্রামের রাশিদ ব্যাপারীর ছেলে আরিফুল ইসলামের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে পাশের পুটিয়ারকান্দা গ্রামের এক কিশোরীর। আরিফুল ইসলাম ওই কিশোরীকে বিয়ের জন্য বিভিন্নভাবে ফুঁসলিয়ে আসছিল। অবশেষে ওই কিশোরী রাতের আঁধারে আরিফুল ইসলামের হাত ধরে বাড়ি থেকে বের হয়। আরিফুল ইসলাম তার বন্ধুদের নিয়ে কাওয়ারকান্দা গ্রামের একটি বিলে নিয়ে ওই কিশোরীকে গণধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে ভিকটিম নাম উল্লেখ করে ধোবাউড়া থানায় মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) চাঁদ মিয়া এনামুলকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/২০ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :