বাদী পক্ষের মারধরে ধর্ষণচেষ্টার আসামির মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০২০, ২১:৩৯

ঝিনাইদহ সদর উপজেলার কুলবাড়ীয়া গ্রামের মামলার বাদী পক্ষের মারধরে আহাদ আলী নামে এক আসামির মৃত্যুর অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার কুলবাড়ীয়া বাজারে এ ঘটনা ঘটে। নিহত আহাদ আলী কুলবাড়ীয়া গ্রামের মৃত মসলেম উদ্দিনের ছেলে।

নিহতের বোন জামেনা খাতুন অভিযোগ করেন, দুপুরে কুলবাড়িয়া বাজারে বসেছিলেন ধর্ষণচেষ্টা মামলার প্রধান আসামি আহাদ আলী। এ সময় মামলার বাদী প্রতিবেশী নিছার উদ্দিন লোকজন সঙ্গে নিয়ে তাকে ধরে বাজারে পেছনের কলাবাগানে গিয়ে মারধর করে। পরে সেখানে অসুস্থ হয়ে পড়লে তারা আহাদ আলীকে পুলিশে সোপর্দ করে। সেখান থেকে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আহাদকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দোষীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি করেছেন নিহতের স্বজনরা।

এ ব্যাপারে ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস বলেন, আহাদ আলীর মৃত্যুর ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশের ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। এছাড়া আহাদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ আসেনি।

গত রবিবার বাদীর এক স্বজন আহাদের বাড়িতে গেলে আহাদ তাকে ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ এনে থানায় মামলা করা হয়। এ ঘটনার পর থেকে আহাদ পলাতক ছিলেন।

(ঢাকাটাইমস/৫মার্চ/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :