করোনা আতঙ্কের মাঝেও ‘বাঘি থ্রি’র বাজিমাত

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০২০, ০৮:৩৫

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া মরণ ভাইরাস করোনা ছড়িয়ে পড়েছে ভারতেও। দেশটিতে এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৩৪। এই সংখ্যা বাড়তে পারে আরও। অন্যান্য দেশের মতো ভারতজুড়েও সবাই রয়েছে করোনা আতঙ্কে। কিন্তু সেই আতঙ্ক ভয় দেখিয়ে ঘরে আটকে রাখতে পারেনি সিনেপ্রেমীদের। আটকাতে পারেনি টাইগার শ্রফ অভিনীত ‘বাঘি থ্রি’কেও।

ছবিতে টাইগারের বিপরীতে আছেন শ্রদ্ধা কাপুর। আরও আছেন রীতেশ দেশমুখ। ছবির অ্যাডভান্স বুকিং-এর অংক দেখে অনুমান করা হয়েছিল, প্রথম দিনে দারুণ ব্যবসা করবে ‘বাঘি থ্রি’। হয়েছেও তাই। প্রথম দিনই বক্স অফিসে বাজিমাত করেছে এই ছবি। করোনাভাইরাসের আতঙ্ককে বুড়ো আঙুল দেখিয়ে প্রথম দিনেই ব্যবসা করেছে ১৭ কোটি ৫০ লাখ টাকার।

‘বাঘি থ্রি’ মুক্তি পেয়েছে শুক্রবার। বলিউডের ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ ছবির বক্স অফিস কালেকশনের অংক ট্যুইট করে জানিয়েছেন, ২০২০ সালে এখনও পর্যন্ত মুক্তি পাওয়া সব ছবির মধ্যে প্রথম দিনের ব্যবসার নিরিখে এগিয়ে থাকল‘ বাঘি থ্রি’।

বক্স অফিস মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, ৫ কোটি ৫০ লাখের অ্যাডভান্স বুকিং পেয়েছে এই ছবি। তবে করোনাভাইরাস আতঙ্কের জন্য প্রায় ৩০ থেকে ৫০ শতাংশ কম অ্যাডভান্স বুকিং হয়েছে বলে জানানো হয়েছে রিপোর্টে। এর আগে অজয় দেবগন ও কাজল অভিনীত ‘তানাজী’র অ্যাডভান্স বুকিং ছিল ৫ কোটি ১৮ লাখ টাকা।

টাইগার ও শ্রদ্ধার ‘বাঘি থ্রি’ পরিচালনা করেছেন আহমেদ খান এবং প্রযোজনায় রয়েছেন সাজিদ নাদিয়াদওয়ালা। ছবিটির শুটিং হয়েছে ইরান ও সিরিয়ার বেশ কিছু অংশে। এই ছবিতে টাইগারের বাবা জ্যাকি শ্রফও রয়েছেন। প্রথমবার ছেলের সঙ্গে পর্দা ভাগাভাগি করেছেন তিনি।

ঢাকাটাইমস/০৮মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :