চট্টগ্রামেই সোনার বাংলা বাস্তবায়নের বীজ বোপন হবে: রেজাউল

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০২০, ২২:৪০

আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, চট্টগ্রামের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং চট্টগ্রামকে জলাবদ্ধতামুক্ত পরিকল্পিত আধুনিক নগরীতে পরিণত করার প্রত্যয় নিয়ে আমি নাগরিকদের কাছে ভোট প্রার্থনা করছি। আমার বিশ্বাস, চট্টগ্রামের নাগরিক সমাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আকাক্সক্ষা অনুযায়ী চট্টগ্রামকে মেগা সিটিতে পরিণত করতে নৌকা প্রতীকে স্বতঃস্ফুর্তভাবে ভোট দিয়ে বিজয়ী করবেন।

বুধবার দুপুরে নগরীর কে সি দে রোডস্থ প্রধান নির্বাচনী কার্যালয় থেকে নেতাকর্মীদের সঙ্গে ৪ নম্বর চান্দগাঁও, ৫ নম্বর মোহরা ও ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ডে গণসংযোগকালে এসব কথা বলেন।

রেজাউল করিম বলেন, আমি মেয়র নির্বাচিত হলে চট্টগ্রামের উন্নয়নের সঙ্গে সংশ্লিষ্ট সেবাদানকারী প্রতিষ্ঠানের সমন্বয়ে সবার মতামত নিয়ে চট্টগ্রাম নগরীকে নাগরিক সমাজের বাসযোগ্য করে গড়ে তুলবো।

তিনি বলেন, চট্টগ্রাম জাতীয় অর্থনীতির হৃদপিণ্ড। চট্টগ্রাম বন্দর পৃথিবীর অন্যতম প্রাকৃতিক বন্দর। এ বন্দর দিয়েই জাতীয় আয়ের ৮০ ভাগের বেশি অর্জিত হয়। ভুটান, নেপালসহ ভারতের উত্তর-পূর্ব অঞ্চলের সাতটি রাজ্যে চট্টগ্রাম বন্দর থেকে ট্রানজিট সুবিধা দেয়া হলে হাজার হাজার কোটি টাকা আয় হবে। এর ফলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আরাধ্য সোনার বাংলা রূপান্তরিত হবে এবং এর বীজ বোপিত হবে এ চট্টগ্রাম থেকেই। এ সময় তার সঙ্গে ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, মহিলা সম্পাদক জোবাইরা নার্গিস খান, চান্দগাঁও থানার আহ্বায়ক নুরুল ইসলাম, চান্দঁগাঁও ওয়ার্ডের নুর মোহাম্মদ নুরু প্রমুখ।

(ঢাকাটাইমস/১১মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :