করোনাভাইরাস প্রতিরোধে নড়াইলে ছাত্রলীগের প্রচারপত্র

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মার্চ ২০২০, ২১:১১

করোনা ভাইরাস প্রতিরোধে নড়াইলে ছাত্রলীগের নেতাকর্মীরা পথচারী ও শিক্ষার্থীসহ বিভিন্ন পেশার মানুষের মাঝে সচেতনতামূলক প্রচারপত্র বিলি করেছেন। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত এ প্রচারপত্র বিলি করা হয়।

নড়াইল চৌরাস্তা, পাবলিক লাইব্রেরি এলাকা, আদালত চত্বরসহ নড়াইল সরকারি বালক ও বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে সচেতনতামূলক মাইকিং এবং প্রচারপত্র বিলি করেন জেলা ও সদর উপজেলা ছাত্রলীগের নেতারা।

এ সময় জেলা প্রশাসক আনজুমান আরা ও সদর থানার ওসি ইলিয়াস হোসেনকে কাছে পেয়ে তাদের মাধ্যমেও জনসাধারণের মাঝে এ প্রচারপত্র বিলি করা হয়। এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম ও সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশসহ নেতাকর্মীরা।

ছাত্রলীগ নেতা চঞ্চল শাহরিয়ার মীম বলেন, নড়াইল জেলা ছাত্রলীগ দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যেতে চায়। গত বছরের (২০১৯) ১ নভেম্বর দায়িত্ব গ্রহণের পর থেকে আমরা ইতিবাচক কাজ করে যাচ্ছি। স্কুল, কলেজসহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান চলাকালে শহরে কোচিং বন্ধে ভূমিকা রেখেছি। অছাত্র, মাদকাসক্তসহ সংগঠনপরিপন্থী কাজে নিয়োজিত নেতাকর্মীদের ছাত্রলীগ থেকে অব্যহতি দিয়েছি। এরই ধারাবাহিকতায় করোনা ভাইরাসের কঠিন সময়ে আমরা প্রচারপত্র বিলি করে জনসচেতনতা সৃষ্টির চেষ্টা করছি। নিজেরাও করোনা ভাইরাসের ঝুঁকি এড়াতে প্রয়োজনীয় নিয়ম-কানুন মেনে চলার জন্য সচেষ্ট আছি।

(ঢাকাটাইমস/১২মার্চ/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :