সিংড়ায় চীনফেরত দুজনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মার্চ ২০২০, ২০:৪৫

নাটোরের সিংড়ায় চীনফেরত দুই ব্যক্তিকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে অবস্থানের নির্দেশ দিয়ে চিঠি দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানু। সোমবার বিকালে ইউএনওর কার্যালয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে এক জরুরি সভা শেষে এই নির্দেশ দেয়া হয়।

এ বিষয়ে মেয়র, সিংড়া পৌরসভা ও চামারী ইউপি চেয়ারম্যানকে হোম কোয়ারেন্টাইনের সার্বিক বিষয়টি মনিটরিংয়ের জন্য বলা হয়েছে।

এছাড়াও হুলহুলিয়া গ্রামে মালয়েশিয়া ফেরত জাকির হোসেন নামে এক ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে অবস্থানের জন্য হুলহুলিয়া সামাজিক উন্নয়ন পরিষদকে দায়িত্ব দেয়া হয়েছে।

ইউএনওর কার্যালয় সূত্রে জানা যায়, সম্প্রতি সিংড়া পৌর শহরের মাদ্রাসা মোড় এলাকার একজন ও বিলদহর গ্রামের একজন দেশে ফিরেছেন। সোমবার বিষয়টি জানতে পেরে ওই দুই ব্যক্তিকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে অবস্থানের নির্দেশ দিয়ে চিঠি দেন ইউএনও। চিঠিতে এ বিষয়ে সংশ্লিষ্ট মেয়র ও ইউপি চেয়ারম্যানকে সার্বিক মনিটরিংয়ের জন্য বলা হয়েছে।

হুলহুলিয়া সামাজিক উন্নয়ন পরিষদের চেয়ারম্যান আল তৌফিক পরশ বলেন, ইউএনও’র নির্দেশ পাওয়ার পর মালয়েশিয়াফেরত জাকির হোসেনকে বাড়ির ভেতরেই ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে অবস্থানের জন্য অনুরোধ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানু চিঠি দেয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, চীনফেরত সিংড়ার দুজনকে হোম কোয়ারেন্টাইনে অবস্থানের জন্য সার্বিক ব্যবস্থা নেয়া হয়েছে। তারপরও যদি তারা প্রকাশ্যে ঘুরাফেরা করে, তবে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৬মার্চ/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :