তাড়াশে স্কুলশিক্ষককের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ

তাড়াশ (সিরাজগঞ্জ)প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মার্চ ২০২০, ২২:৫২

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার রঘুনিলী মঙ্গলবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আইযুব আলীর বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। অভিযুক্ত শিক্ষকের বিচার ও অপসারণ দাবি করে উপজেলা নির্বাহী অফিসার বরাবর ১০৪ জনের স্বাক্ষরিত লিখিত অভিযোগপত্র দাখিল করেছেন অভিভাবক ও এলাকাবাসী।

শতাধিক অভিভাবকের স্বাক্ষরিত অভিযোগ সূত্রে জানা যায়, সহকারী শিক্ষক আইযুব আলী দীর্ঘদিন ধরে বিদ্যালয়ের বিভিন্ন ছাত্রীর সাথে নানাভাবে অসামাজিক কার্যকলাপ করে আসছে। গত ১৬ মার্চ সোমবার বেলা ২টায় অভিযুক্ত সহকারী শিক্ষক আইযুব আলী রঘুনিলী মঙ্গলবাড়িয়া বাজারে ভাড়া করা একটি কক্ষে প্রাইভেট পড়ানোর নামে ওই বিদ্যালয়ের নবম শ্রেণির একছাত্রীর সাথে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় এলাকাবাসী ধরে ফেলে। এ সময় শিক্ষক আইযুব আলী বিভিন্ন পন্থা অবলম্বন করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনার প্রেক্ষিতে অভিভাবক ও এলাকাবাসী ক্ষীপ্ত হয়ে ওই শিক্ষিকের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের বিচার ও অপসারণ দাবিতে মানববন্ধন, পোস্টারিং করে।

অভিভাবকরা বলেন, ওই শিক্ষিকের বিচার না হওয়া পর্যন্ত আমাদের ছেলে মেয়েদের স্কুলে পাঠাব না।

অভিযুক্ত শিক্ষক আইযুব আলী বলেন, এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র, মিথ্যা ও সাজানো ঘটনা।

রঘুনিলী মঙ্গলবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিক রবিউজ্জামান নান্নু বলেন, অভিযোগ পত্রটি পেয়েছি। ওই শিক্ষিক ইতোপূর্বেও স্কুলে একাধিকবার এ ধরনের ঘটনা ঘটিয়েছে। তাকে সতর্ক করার জন্য বেশ কয়েকবার কারণদর্শানো নোটিশ দেওয়া হয়েছিল।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী অফিসার ইফ্ফাত জাহান বলেন, অভিযোগপত্রটি পেয়েছি, প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২২মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :