Breaking news

  •    দশম ও দ্বাদশ শ্রেণির সপ্তাহে ছয় দিন ক্লাস
  •    রোজাতেও চলবে ক্লাস
  •    স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ

মাদারীপুরে জ্বরে একজনের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২০, ০৯:২৯

মাদারীপুরের কালকিনিতে জ্বর-গলাব্যথা নিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার নাম আব্দুস সালাম ফকির। শনিবার দিবাগত রাত তিনটার দিকে তার মৃত্যু হয়।

আব্দুস সালাম কালকিনি উপজেলার কয়ারিয়া ইউনিয়নের চরআলিমাবাদ গ্রামের সদর আলী ফকিরের ছেলে। তিনি করোনায় মারা গেছেন কি না, সেজন্য স্বাস্থ্য বিভাগ থেকে নমুনা সংগ্রহ করা হচ্ছে।

কয়ারিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার শহিদুল ইসলাম জানান, রাত তিনটার দিকে কালকিনি থানার ওসি আমাকে ফোন দিয়ে আমার ওয়ার্ডে একজন ব্যক্তির মৃত্যু সংবাদ দিয়ে ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দিলে আমি রাতেই সেখানে যাই। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানতে পারি বিকালে তিনি বাড়ির পাশে দোকান ছিলেন। সন্ধ্যার কিছুক্ষণ পর বাড়ি আসলে শরীরের জ্বর ও গলা ফুলে যায়। এসময় তারা স্থানীয় একজন চিকিৎসকে ডেকে আনলে তিনি কিছু ওষুধ দেন। পরবর্তীতে রাত তিনটার দিকে সালাম ফকির মারা যায়।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসিরউদ্দিন জানান, ভোররাতে কালকিনি কয়ারিয়া ইউনিয়নে জ্বর নিয়ে এক ব্যক্তির মারা যাওয়ার সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে আমি সেই ওয়ার্ডের মেম্বারকে ঘটনাস্থলে পাঠাই। সকালে কালকিনি থানার একটি টিম মৃত ব্যক্তির বাড়িতে গেছে। সালাম ফকির কি কারণে মারা গেছে তা চিকিৎসকরা নির্ধারণ করবেন।

এ ব্যাপারে মাদারীপুর সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম জানান, ‘কালকিনিতে জ্বর নিয়ে এক ব্যক্তির মৃত্যুর সংবাদ আমরা পেয়েছি। কালকিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে উক্ত ব্যক্তির সম্পূর্ণ হিস্ট্রির জেনে পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।’

ঢাকাটাইমস/৫এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :