ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর পাশে খাদ্যমন্ত্রীর মেয়ে

নওগাঁ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২০, ০০:০৩

নওগাঁ জেলার সাপাহার, পোরশা ও নিয়ামতপুর উপজেলায় করোনা পরিস্থিতিতে অসহায় কর্মহীন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে মাস্কের পাশাপাশি খাদ্য সহায়তা প্রদানের জন্য তালিকা প্রস্তুত করাসহ বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম শুরু করেছে ত্রিশূল সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন।

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের কনিষ্ঠা কন্যা ও ত্রিশূল সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক প্রকৌশলী তৃণা মজুমদার এর সার্বিক সহায়তায় এবং সাপাহার সৃস্টি একাডেমির প্রধান শিক্ষক ইফফাত জেরিন মিনার তত্ত্বাবধানে এ কার্যক্রম শুরু করা হয়েছে।

ত্রিশূল সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক প্রকৌশলী তৃণা মজুমদার বলেন, বৈশ্বিক দুর্যোগ করোনা ভাইরাস (কোভিট-১৯) পরিস্থিতি মোকাবিলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মানুষদের মাঝে খাদ্য সহায়তা প্রদানের জন্য তালিকা প্রস্তুতকরণ এবং মাক্স তৈরির কাজ শুরু করেছে ত্রিশূল। তাদের পাশে ত্রিশূল ছিল এবং সবসময় থাকবে।

তিনি বলেন, তালিকা প্রস্তুত কাজ ২/১ দিনের মধ্যে এই মানুষগুলোর মাঝে সহায়তা পৌঁছে দিতে আমরা সবসময় প্রস্তুত।

তিনি বলেন, ইতোমধ্যে সাপাহারে উপজেলায় খাদ্যসামগ্রী বিতরণসহ মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করছে ত্রিশূল। পর্যায়ক্রমে পোরশা এবং নিয়ামতপুর উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মানুষদের মাঝে মাক্স এবং খাদ্যেসামগ্রী পৌঁছে দিতে ত্রিশূলের সদস্যরা কাজ করে যাচ্ছে।

এসময় ত্রিশূল সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের সদস্য নির্মল মার্ডী, নিশান, শ্যামল হাঁসদা, সুভাস চঁড়েসহ ত্রিশূল সদস্যরা মাক্স উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত