‘দল-মতের ঊর্ধ্বে উঠে খাদ্য সহায়তা দিতে হবে’

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২০, ১৬:৩৩

ভোলা-১ আসনের সংসদ সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, অসহায় দরিদ্র মানুষের কোন দল নেই। দলীয় চিন্তা করে কেউ যেন খাদ্য সহায়তা বণ্টন না করে। দল মতের ঊর্ধ্বে উঠে তাদের খাদ্য সহায়তা দিতে হবে। যারা দুস্থ, যাদের কিছু নেই তারা যেন সঠিকভাবে খাদ্যসামগ্রী পেতে পারে সেই ব্যবস্থা করতে হবে।

রবিবার সকালে ভোলা সদর উপজেলা চত্বরে তোফায়েল আহমেদের পক্ষ থেকে দ্বিতীয় দফায় ত্রাণ বিরতণ কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ আরও বলেন, প্রত্যেকটি ইউনিয়নে, প্রত্যেকটি ওয়ার্ডে ওয়ার্ডে ত্রাণ বিতরণ কমিটি গঠন করতে হবে। মনে রাখতে হবে কেউ যেন কষ্ট না পায়। করোনা একটি বিশ্ব মহামারি। এ দুর্যোগের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক পদক্ষেপ নিয়েছেন। আল্লাহর রহমতে এখনো পরিস্থিতি ভালো আছে। সকলে সামাজিক দূরত্ব বজায় রাখবেন। স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মেনে চলতে হবে। করোনা প্রতিরোধে অনেকগুলো পদক্ষেপ নেয়া হয়েছে। এই পদক্ষেপগুলো যদি মেনে চলতে পারি সে বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে।

রবিবার দ্বিতীয় দফায় ভোলা সদর উপজেলার ১৩টি ইউনিয়নের হতদরিদ্র ৩ হাজার পরিবারের মাঝে তোফায়েল আহমেদ এমপির পক্ষ থেকে তেল, আটা, লবণ ও চিনি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :