লকডাউনে দেবাশীষের শর্টফিল্ম ‘আলো আসবেই’

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১০ মে ২০২০, ১৪:৫২

করোনা সংক্রমণ এড়াতে দেশজুড়ে চলছে লকডাউন। সবার জীবনই এখন কার্যত ঘরবন্দি। ব্যতিক্রম নন তারকারাও। তারাও নিজের বাড়িতেই দিনযাপন করছেন। তবে এই ঘরবন্দি অবস্থাতেই ঢাকাই সিনেমার জনপ্রিয় ১২ জন তারকাকে নিয়ে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করছেন পরিচালক দেবাশীষ বিশ্বাস। নাম ‘আলো আসবেই’।

এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে অভিনয় করছেন ইমন, অপু বিশ্বাস, মাহিয়া মাহি, ববি হক, বাপ্পী চৌধুরী, সাইমন সাদিক, জায়েদ খান, মিশা সওদাগর, অমিত হাসান, আঁচল, তমা মির্জা ও শাহরিয়াজ।

দেবাশীষ বিশ্বাস বলেন, ‘কোনও ব্যবসায়িক উদ্দেশ্য থেকে নয়, এটা দায়বদ্ধতার কাজ। এ কাজের জন্য শিল্পীরাও কোনো পারিশ্রমিক নিচ্ছেন না। মানুষকে সচেতন করার লক্ষ্যেই মূলত এটি নির্মাণ করছি। তাই তারাও এ কাজে সহযোগিতা করছেন।’

তিনি আরও জানান, ‘শুটিংয়ের জন্য কাউকেই কারও সঙ্গে দেখা করতে বা একসঙ্গে কোথাও জড়ো হতেও হবে না। ছবির পাণ্ডুলিপি শিল্পীদের কাছে পাঠিয়ে দিয়েছি। শিগগিরই শুটিং শুরু হবে। ক্যামেরা চালানোর জন্য শিল্পীদের পরিবারের মানুষজনই সাহায্য করবেন।’

চলচ্চিত্রটির গল্প প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘পুরোপুরি কমেডি নির্ভর গল্প এটি। যেখানে সিরিয়াস কমেডির মাধ্যমে করোনাকালীন নানা বিষয় তুলে ধরা হবে। পাশাপাশি থাকবে সচেতনতামূলক বার্তাও।

শাহজাহান সৌরভের গল্প অবলম্বনে চলচ্চিত্রটির চিত্রনাট্য রচনা করেছেন দেবাশীষ বিশ্বাস নিজেই। সংগীতায়োজন করেছেন প্রীতম। অবহ সংগীতে আছেন ইমন সাহা। ঈদের আগেই স্বল্পদৈর্ঘ্যটি মুক্তি পাবে।

ঢাকাটাইমস/১০মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :