দুস্থদের ঈদের শুভেচ্ছা সামগ্রী দিলেন বিএনপি নেতা সাজু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২০, ২৩:৪৬

করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরুর পর থেকে নিজ এলাকা মিরপুরের অসহায়, দুস্থ মানুষের জন্য নানাভাবে সহায়তা করছেন বিএনপি নেতা এস,এ, সিদ্দিক সাজু। রমজানের শেষ দিকে এসে এসব মানুষের জন্য ঈদ শুভেচ্ছা উপহার তুলে দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার করোনা পরিস্থিতিতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে চলমান কর্মসূচির মধ্যবর্তী ধাপে ঈদ শুভেচ্ছা সামগ্রী বিতরণ করেন বিএনপি নেতা সাজু। মিরপুরের একাধিকবারের সাংসদ এস এ খালেকের উত্তরসূরি এস এ সাজু এবং ঢাকা উত্তরের বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের সহযোগিতা ও পৃষ্ঠপোষকতায় শুভেচ্ছা সামগ্রী হস্তান্তর করা হয়।

গত সংসদ নির্বাচনের ঢাকা-১৪ আসনের বিএনপি দলীয় প্রার্থী এস এ সিদ্দিক সাজু এসময় বলেন, মানুষ মানুষের জন্য আর জীবন জীবনের জন্য। রাজনীতিও দেশের মানুষের জন্য। তাই এই দুর্যোগের সময় আমরা সাধ্যমত চেষ্টা করছি মানুষের পাশে দাঁড়াতে।

এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সহ-সভাপতি মাসুদ খান, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হক রিয়াজ, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম সাইদুল, মিরপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক হাজী দেলোয়ার হোসেন দুলু, দারুস সালাম থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবীর, ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. ওমর নাছির, দারুস সালাম থানা যুবদল সভাপতি মমিনুল ইসলাম, দারুস সালাম থানা যুবদল সাধারণ সম্পাদক, মনিরুল ইসলাম মনির, ৯নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. স্বপন।

কর্মসূচি সফল করতে সার্বিক সহযোগিতা করেন শাহআলী থানা যুবদলের সাধারণ সম্পাদক সোলায়মান দেওয়ানসহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদল, কৃষকদল, শ্রমিকদলের নেতারা।

(ঢাকাটাইমস/২১মে/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :