মেডিকেলের টপার থেকে শাহরুখের নায়ক

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২২ মে ২০২০, ১১:৪৪

করোনা, তারপর হানা দিল ঘূর্ণিঝড় উম্পুন। চারদিকে অন্ধকার, বাতাসে ভৌতিক শব্দ। যেন কোনও হরর সিরিজ। গোটা ভারত যখন ভয়ে কাঁপছে, তখন একেবারে বাস্তব ছেঁচে এক হরর-থ্রিলার সিরিজ নিয়ে আসছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। কিং খান প্রযোজিত এই ওয়েব সিরিজের প্রধান চরিত্র বিনীত কুমার।

মেডিকেল কলেজের ব্রিলিয়্যান্ট এই স্টুডেন্টের পুরো নাম বিনীত কুমার সিং। তিনি মুম্বাইয়ে এসেছিলেন রিয়ালিটি শোয়ের সূত্রে। এরপর পরিচালক মহেশ মঞ্জরেকরের নজরে পড়েন। বলিউডে তার গডফাদার পরিচালক অনুরাগ কাশ্যপ। ২০১৮ সালে অনুরাগের ‘মুক্কাবাজ’ছবিতে নায়ক হিসেবে নজর কাড়েন বিনীত।

শাহরুখ খানের সঙ্গে এটা বিনীতের দ্বিতীয় কাজ। এর আগে তিনি শাহরুখের প্রযোজনায় ‘বেতাল’নামে একটি ওয়েব সিরিজে কাজ করেছেন। বিনীত বলেন, ‘ভারতে হরর নিয়ে এমন কাজ হয়তো হয়নি। হরর বলেই ভিএফএক্সের অনেক কাজ রয়েছে এই ওয়েব সিরিজে। সাউন্ড এফেক্টসের ব্যবহারও দেখার মতো। তার সঙ্গে তাল মিলিয়ে অভিনয়ে একটা চরিত্রকে জীবন্ত করে তুলতে, নিজেকে নিংড়ে দেয়া ছাড়া উপায় থাকে না।’

শাহরুখ খানের সঙ্গে অভিনেতার কেমন কথোপকথন হতো এই সিরিজ তৈরির সময়? বিনীত বলেন, ‘শাহরুখ স্যারের জীবন একটা বইয়ের মতো। বহু টুকরো গল্পে ভরা। শুনতে শুরু করলে মাসের পর মাস কেটে যেতে পারে। একদিন এডিটে দুই ঘণ্টা ছিলেন শাহরুখ। আমাকে ডেকে বললেন, ‘তুই অভিনয়টা দুর্দান্ত করিস’। ভালো লেগেছিল শুনে।’

খুব শিগগির অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পাবে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের সঙ্গে বিনীত কুমারের ছবি ‘গুঞ্জন সাক্সেনা’। এছাড়া পরিচালক সুমন ঘোষের ‘আধার’ ছবিতেও দেখা যাবে তাকে। এই ছবিটিও রয়েছে মুক্তির অপেক্ষায়।

ঢাকাটাইমস/২২মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :