ফরিদপুরে একদিনে আরো ২৬ জনের করোনা শনাক্ত

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মে ২০২০, ২২:০৪

ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় আরও ২৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে ফরিদপুর জেলায় করোনাভাইরাস শনাক্তের সংখ্যা দাঁড়ালো ২৪৫ জন। ফরিদপুর মেডিকেল কলেজের করোনা ল্যাব থেকে এ তথ্য জানা গেছে।

ফরিদপুরে নতুন করে যে ২৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে ২০ পুরুষ এবং ছয় নারী। এদের মধ্যে ভাঙ্গায় ৯, চরভদ্রাসনে ৮, ফরিদপুর সদরে ৪, বোয়ালমারীতে ও নগরকান্দায় ২ জন করে এবং মধুখালীতে ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

ফরিদপুরের সিভিল সার্জন ডা. সিদ্দীকুর রহমান জানান, ফরিদপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে বৃহস্পতিবার ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ২৭৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। মোট পজিটিভ শনাক্ত হয়েছে ৫১ জনের। এর মধ্যে ফরিদপুরে তিনটি ফলোআপসহ ২৯ জন এবং গোপালগঞ্জে শনাক্ত হয়েছে ২২ জন।

তিনি বলেন, ফরিদপুর সদরের নারী ও শিশু কল্যাণ কেন্দ্রের ৫৬ বছরের এক ব্যক্তি, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ৩২ বছরের এক ব্যক্তি, বাখুন্ডার ৪০ বছরের এক ব্যাক্তি ও শহরের কমলাপুরে ৪০ বছরের এক ব্যক্তি রয়েছেন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, ভাঙ্গা, চরভদ্রাসন, ফরিদপুর সদর, বোয়ালমারী, মধুখালীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে যে ২৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে- তাদের প্রত্যেকের বাড়ি বিচ্ছিন্ন করা হয়েছে।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক মুস্তাফিজুর রহমান বুলু জানান, এ পর্যন্ত ফরিদপুর করোনা ইউনিটে ভর্তি রোগী সংখ্যা রয়েছে ৩৫ জন। এছাড়াও চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১৫ জন।

(ঢাকাটাইমস/২৮মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :