ঠাকুরগাঁওয়ে একই রশিতে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুন ২০২০, ১৫:৪৬

ঠাকুরগাঁওয়ে একই রশিতে ঝুলিয়ে থাকা স্বামী-স্ত্রী লাশ উদ্ধার করা হয়েছে, তারা আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় জেলার রাণীশংকৈল থানা পুলিশ ওই উপজেলার চাপোড় পার্বতীপুর বিরাশী বাজার নামক এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে। যাদের লাশ উদ্ধার করা হয়েছে তারা হলেন স্বামী বিপুল চন্দ্র (২২) ও স্ত্রী পারুল রানী। এ সময় লাশের পাশে দুটি চিরকুট পাওয়া যায়। চিরকুট দুটি বিপুল ও পারুল রানীর লেখা বলে ধারণা করা হচ্ছে।

লিখিত ওই দুটি চিরকুটে পারুল রানী তার স্বর্ণালঙ্কার তার পিতার হেফাজতে ফেরত প্রদানের অনুরোধ জানায় এবং স্বামী বিপুল উভয়কে একই সঙ্গে সৎকার অনুরোধ জানায়। তবে ওই দুটি কাগজে আত্মহত্যার কারণ উল্লেখ করা হয়নি।

মৃত বিপুল চাপোড় পার্বতীপুর গ্রামের বিরাশী পাড়া এলাকার মৃত সেট কুমারের ছেলে। আর পারুল বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ি ইউনিয়নের বড়কোট আধারদীঘি গ্রামের ঝাটালু সিংহের মেয়ে। ৮-৯ মাস আগে তাদের বিয়ে হয়।

রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান হ্যান্ডনোট পাওয়ার কথা স্বীকার করে বলেন, স্বামী-স্ত্রী কি কারণে আত্মহত্যা করেছে এখন পর্যন্ত সঠিক তথ্য উদঘাটন করা সম্ভব হয়নি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয়রা জানান, বিপুল ও পারুলের সংসারে শশুর-শ্বাশুড়ি বা দেবর-ননদ কেউ ছিল না। এমনকি তাদের মাঝে ঝগড়া করতে দেখা যায়নি। কি কারণে তারা আত্মহত্যা করেছে বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে।

লেহেম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম জানান, চাপোড় পার্বতীপুর গ্রামের একই রশিতে স্বামী-স্ত্রীর আত্মহত্যার সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। পরে খবর পেয়ে পুলিশ উভয়ের লাশ উদ্ধার করে।

ঢাকাটাইমস/১৬জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :