মির্জাপুরে শিশু যৌন হয়রানির অভিযোগে দুই কিশোর গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুন ২০২০, ২২:৩২

টাঙ্গাইলের মির্জাপুরে চার বছরের এক শিশুকে যৌন হয়রানির অভিযোগে ফারুফ হোসেন (১৩) ও কাওসার আহম্মেদ (১৪) নামে দুই কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার শিশুটির মা মির্জাপুর থানায় ওই দুই কিশোরের নামে যৌন হয়রানির মামলা করেছেন।

উপজেলার গোড়াই শিল্পাঞ্চলের উত্তর নাজিরপাড়া থেকে তাদের গ্রেপ্তার করে করা হয়। গ্রেপ্তার দুই কিশোর গোড়াই নাজিরপাড়া বাবে জান্নাত মাদ্রাসার ছাত্র বলে জানা গেছে।

লিখিত অভিযোগে জানা গেছে, বৃহস্পতিবার বিকাল চারটার দিকে বাড়ির পাশে বাবে জান্নাত মাদ্রাসার মসজিদে শিশুটি নামাজ পড়তে গেলে মাদ্রাসাছাত্র ফারুক ও কাওসার তাকে মাদ্রাসায় নিয়ে তাকে যৌন হয়রানি করে। এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে ওই দুই কিশোর পালিয়ে যায়।

এদিকে এ ঘটনার পর বিষয়টি গ্রাম্য শালিসের মাধ্যমে মীমাংসার জন্য শিশুর পরিবারকে চাপ দেয়া হয় বলে অভিযোগ উঠেছে। পরে ঘটনা থানা পুলিশ অবগত হলে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমানের নির্দেশে রবিবার রাতে ওই দুই কিশোরকে গ্রেপ্তার করা হয় বলে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মুরাদ জাহান জানিয়েছেন।

পরে সোমাবার শিশুটির মা মির্জাপুর থানায় মামলা করেন।

এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মঙ্গলবার আদালতের মাধ্যমে দুই কিশোরকে জেলহাজতে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/২৯জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :