পিরোজপুরের এসআই মেজবাহকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুন ২০২০, ২০:৩১

পিরোজপুর জেলার শংকরপাশা ইউনিয়নের বাদুড়া গ্রামের পুলিশের এসআই মেজবাহ উদ্দিন (৫৫) করোনা উপসর্গে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার রাতে পিরোজপুর জেলা পুলিশ গার্ড অব অনার ও স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

মৃত মেজবাহ উদ্দিন পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাদুড়া গ্রামের মো. ফখরুলের ছেলে।

এসআই মেজবাহ উদ্দিন আর্মড পুলিশে কর্মরত ছিলেন। সম্প্রতি তাকে আমতলী থানায় সংযুক্ত করা হয়েছিল। ২৬ জুন তিনি জ্বরে আক্রান্ত হলে ওইদিন তাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। স্বাস্থ্যের অবনতি হলে ২৮ জুন তাকে বরিশাল হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার বিকালে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির ৩০ মিনিটের মধ্যে তার মৃত্যু হয়।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এসএম বাকির হোসেন সাংবাদিকদের বলেন, হাসপাতালে ভর্তির সময় রক্তে অক্সিজেনের পরিমাণ কম থাকায় তীব্র শ্বাসকষ্ট হচ্ছিল। ভর্তির পর তাকে অক্সিজেন দেয়া হয়। তবে মেজবাহ উদ্দিন করোনায় আক্রান্ত ছিলেন কি না তা নিশ্চিত হতে মৃত্যুর পরে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়েছে।

জানাজায় অংশ নেন পিরোজপুর পুলিশ সুপার (এসপি) হায়াতুল ইসলাম খান। জানাজা ও দাফন শেষে পিরোজপুর পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান নিহত এসআই মেজবা উদ্দীনের স্ত্রী ও ছেলে-মেয়েসহ নিকটাত্মীয়দের প্রতি সমবেদনা জানান এবং তার আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের পাশে থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

(ঢাকাটাইমস/৩০জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :