ইউএস-বাংলার ওয়েবসাইট-অ্যাপসে টিকিট করলে ১২ শতাংশ ছাড়

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুলাই ২০২০, ১৬:৪৮

অভ্যন্তরীণ বিমানযাত্রায় টিকিটে ১২ শতাংশ ছাড় দিয়েছে বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইনস। এয়ারলাইনসটির নিজস্ব ওয়েবসাইটে কিংবা মোবাইল অ্যাপস্ ব্যবহার করে টিকিট কিনলেই গ্রাহকগণ এই সুবিধা উপভোগ করতে পারবেন। এই সুযোগ থাকছে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত।

এছাড়া ইউএস-বাংলার স্কাইস্টার গ্রাহকগণ আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত যেকোনো অভ্যন্তরীণ রুটে উপভোগ করতে পারবেন ভাড়ার উপর ১২ শতাংশ ছাড়।

শনিবার ইউএস-বাংলা এয়ারলাইনসের মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম স্বাক্ষরিত এক বার্তায় এসব তথ্য জানানো হয়।

এতে বলা হয়, কোভিড-১৯ প্রাদুর্ভাবকালীন সময়ে সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে ইউএস-বাংলা ফ্লাইট পরিচালনা করছে। সারাবিশ্বের পরিবর্তিত পরিস্থিতিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স এর নিজস্ব ওয়েবসাইটে কিংবা মোবাইল অ্যাপস্ ব্যবহার করে টিকিট কেনায় অভ্যন্তরীণ রুটে ভাড়ার উপর ১২% মূল্যছাড়। এই সুযোগ থাকছে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত।

বর্তমানে ইউএস-বাংলা অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর ও সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালনা করছে। আর আগামীকাল থেকে ঢাকা-বরিশাল রুটেও চালু হচ্ছে ফ্লাইট।

এছাড়া আন্তর্জাতিক রুট ঢাকা থেকে গুয়াংজু সপ্তাহে একটি মাত্র ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে ১৩টি এয়ারক্রাফট রয়েছে। যার মধ্যে ৪টি বোয়িং ৭৩৭-৮০০, ৬টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ এবং তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট রয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স বিশ্বের বিভিন্ন গন্তব্যে আটকে পড়া বাংলাদেশি নাগরিকদের নিজ নিজ গন্তব্যে পৌঁছে দেয়ার জন্য বিশেষ ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া বিভিন্ন গন্তব্যে কার্গো ফ্লাইটও পরিচালনা করছে ইউএস-বাংলা।

(ঢাকাটাইমস/১১জুলাই/এনআই/ইএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :