আবারও পরিচালনায় অভিনেতা মিলন

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১৩ জুলাই ২০২০, ১৪:৪২

শোবিজের পরিচিত মুখ আনিসুর রহমান মিলন। মঞ্চে এক রকম, টিভি পর্দায় আরেক রকম। বড় পর্দায় আবার নিজেকে বদলে নতুন ভাবে হাজির হন তিনি। অভিনয়শিল্পী হিসেবে নিজেকে প্রতিনিয়ত ভাঙছেন, গড়ছেন। বড় পর্দা ও ছোট পর্দা- দুই জায়গাতেই সমান তালে অভিনয় করছেন মিলন। অভিনেতা পরিচয় ছাপিয়ে তিনি নাম লিখিয়েছেন পরিচালক হিসেবেও। ইতেপূর্বে বেশ কিছু নাটক তিনি পরিচালনা করেছেন।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি আবারও ঈদের জন্য তিনটি নাটক পরিচালনা করছেন মিলন। নাটক তিনটিতে তিনি অভিনয়ও করেছেন। এর মধ্যে এজাজ মুন্না রচিত এটিএন বাংলার জন্য নির্মিত হয়েছে আংশিক লকডাউনের গল্প নিয়ে ‘মুনিরা মঞ্জিল’। তবে নাটকটির নাম পরিবর্তন হতে পারে। এতে অভিনয় করছেন জাকিয়া বারী মম, আনিসুর রহমান মিলন, জয়রাজ, মুনিরা মিঠু, সামান্তা ও প্রীতি।

মাসুম শাহরিয়ার রচিত বৈশাখী টিভির জন্য নির্মিত হচ্ছে ‘গালিবার গোপ্পো’। এতে অভিনয় করছেন শবনাম ফারিয়া, আনিসুর রহমান মিলন, মুনিরা মিঠু, লিটু করিম ও মিথিলা। এছাড়াও জাকির হোসেন উজ্জ্বল রচিত ‘দুই মজনু’ নাটকটি আগামী ২৫ ও ২৬ তারিখ রাজধানীর বিভিন্ন লোকেশনে চিত্রায়ণ হবে। আরটিভির জন্য নির্মিত নাটকটিতে রয়েছেন জাহিদ হাসান, আনিসুর রহমান মিলন ও ঊর্মিলা শ্রাবন্তী কর।

নাটক তিনটি প্রসঙ্গে অভিনেতা ও পরিচালক আনিসুর রহমান মিলন বলেন, ‘আসছে ঈদের জন্য বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছি। তবে অভিনয়ের পাশাপাশি বিশেষ দিবসের নাটক পরিচালনা করতে ভালো লাগে। মনের মধ্যে একটা সুপ্ত ইচ্ছে থেকে নাটক পরিচালনা করছি।’

অভিনেতা আরও বলেন, ‘প্রতিটি নাটকের গল্প সুন্দর এবং মনের মতো করে নির্মাণ করছি। প্রত্যেকটি নাটকের শিল্পী নির্বাচনের বিষয়টিও যথাযথভাবে করতে পেরেছি। তবে পরিচালনার পাশাপাশি চ্যানেলের আগ্রহের কারণে প্রতিটি নাটকে আমাকে অভিনয় করতে হয়েছে। স্বাস্থ্যবিধি মেনেই শুটিং করেছি। আমার বিশ্বাস দর্শক হতাশ হবেন না।’

ঢাকাটাইমস/১৩জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :